অস্ট্রেলিয়ায় তারেক রহমানের ৫১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভা

শুক্রবার, ২৭ নভেম্বর ২০১৫ | ১১:০২ পূর্বাহ্ণ | 119 বার

অস্ট্রেলিয়ায় তারেক রহমানের ৫১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভা

Tareq 51 Birth Dayস্টাফ  রিপোর্টার: নিউসাউথ ওয়েলস স্টেট বিএনপির উদ্যেগে সিনিয়র সহসভাপতি তারেক রহমানের ৫১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভা গত ২২শে নভেম্বও রবিবার ২০১৫ সিডনির স্থানীয় মকডেলস্থ টাইম অব ইনডিয়া ফাংশন সেন্টারে অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন তেলোওয়াতে মাধ্যমে অনুষ্ঠান শুরুর পরপরই বাংলাদেশে গনতন্ত্র  শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র সহ সভাপতি তারেক রহমানের শারিরীক সুস্থাতার জন্য বিশেষ দোয়া করা হয়।

আয়োজিত নিউসাউথ ওয়েলস বিএনপি’র ভারপ্রাপ্তে সভাপতি কামরুল ইসলাম শামীমের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয়তাবাদীদল বিএনপি অস্ট্রেলিয়ার সদ্য সাবেক আহবায়ক মো:দেলোয়ার হোসেন,বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো:মোসলেহউদ্দিন হাওলাদার আরিফ,বিএনপি অস্ট্রেলিয়ার সাবেক যুগ্ম আহ্বায়ক কুদরত উল্লাহ লিটন,বিএনপি নেতা ও অস্ট্রেলিয়ার মূলধারার রাজনৈতিক হাবিব মোহাম্মদ জকি। অঙ্গ সহযোগী সংগঠনের মধ্যে যুবদল অস্ট্রেলিয়া শাখার সভাপতি ইয়াসিন আরাফাত সবুজ, স্বেচ্ছাসেবকদল অস্ট্রেলিয়া শাখার সভাপতি তারিক-উল- ইসলাম তারেক,জিয়া পরিষদ অস্ট্রেলিয়ার সভাপতি মো: নাসিম উদ্দিন আহমেদ। যুবদল অস্ট্রেলিয়া সাধারন সম্পাদক এস.এম সায়েম সুমন,সহসভাপতি দীন মোহাম্মদ,জিয়া পরিষদ সিনিয়র সহসভাপতি আবুল কালাম আজাদ,জাসাস সাধারন সম্পাদক আলী বাসীর নূর,আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের সাধারন সম্পাদক জেবেল হক, নিউ সাউথ ওয়েলস স্বেচ্ছাসেবকদল সাধারন সম্পাদক সাইমুন বিন শামস,মহিলা দলের মানজুরা শেখ পাপিয়া, রিপন মিয়া ,মো.বদর উদ্দিন ,মো:শামীম আকতার,মো:রেদোয়ান জকি ,সাইমা জকি এবং আশরাফুল হোসেন চৌধুরী প্রমুখ।

সভায় নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশে বহুদলীয় গণতন্ত্ররের প্রচলন করেছেন বিএনপির প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট জিয়াউর রহমান। কিন্তু বর্তমান আওয়ামী সরকারের সময়ে দেশে গণতন্ত্ররের কবর রচিত হয়েছে। সেই গনতন্ত্রকে আবারও ফিরিয়ে আনতে হবে।
গণতন্ত্র পুনরুদ্ধারের মাধ্যমে বাংলাদেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে প্রবাস থেকে সরকার বিরোধী আন্দোলন চালিয়ে যেতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে ও দিকনির্দেশনায় ঐক্যবদ্ধভাবে আন্দোলনের মাধ্যমে শহীদ জিয়ার আদর্শের লড়াকু সৈনিকেরা স্বৈরাচারী রংহেডেড হাসিনার সকল ষড়যন্ত্র নস্যাত করে কাংক্ষিত লক্ষের দিকে নিয়ে যাবে।

 প্রেস রিলিজ– নিউ সাউথ ওয়েলস বিএনপি

Comments

comments

সেপ্টেম্বর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« মার্চ    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com