কেন বাংলা হেয়ারের জন্ম?

বৃহস্পতিবার, ২৪ এপ্রিল ২০১৪ | ৭:২৭ অপরাহ্ণ | 681 বার

কেন বাংলা হেয়ারের জন্ম?

বাংঙ্গালী নারীর সৌন্দয্য তার চুলে। যে চুল নারীকে করেছে অপরুপা। নারীর অস্তিত্বের মাঝে মিশে আছে ঘন কালো কেশের স্পন্দন, আজ ব্যস্ততার ভারে আর সময়ের টানে আমরা ভুলে গেছি আমাদের আদি সৌন্দয্যের কথা।

এই সব কিছু মনে করিয়ে দেবার প্রেরনায় বাংলা হেয়ার ও বিউটি স্টুডিওর জন্ম। অনেক দিন ধরে অনুধাবন আর মনের মাঝে উকি মারছিল ল্যাকাম্বায় বাংলা ভাষা ভাষিদের মাঝে দেশীয় হেয়ার ও বিউটি পার্লার এর বড় একটা অভাব। বাংঙ্গালী মেয়েদের সৌন্দয্যের কেন্দ্র বিন্দু সেই বিউটি পার্রলারগুলো, আজ এখানে হাজার হাজার বাংঙ্গালীর বসবাস থাকলেও আমরা সেই দেশীয় পার্লারের স্বাদ থেকে অনেকটা বঞ্চিত। অনেকের সাথে কথা হত, যারা এ দেশীয় পার্লারের সেবায় ঠিক খাপ খাওয়াতে পারছিলনা। আসলে একজন বাংঙ্গালীর হৃদয়ের কথা কেবল আর একজন বাংঙ্গালীই পুরোপুরি বুঝতে পারে। বাংলা হেয়ারের প্রতিজ্ঞা থেকে বলছি, আমরা চেষ্টা করবো কিছুটা হলেও আপনাদের কাছাকাছি থেকে দেশের স্বাদে সেরা হেয়ার ও বিউটি সেবা গুলো দিতে। সেরা গ্রাহক সেবা ও সন্তুষ্টি আমাদের আর একটি বড় উদ্দেশ্য যা আমাদেরকে দীর্ঘমেয়াদী এ সেবা পরিচালনা করতে বিশেষ সহয়তা করবে বলে আমি মনে প্রানে বিশ্বাস করি।

আমরা আমাদের বাংলা হেয়ার এন্ড বিউটি ষ্টুডিওকে ছেলে ও মেয়ে দুটি সেকশনে বিভক্ত করে মনের আনন্দে কাজ করার এক নতুন দিক উম্মোচন করার চেষ্টা করেছি, যেখানে রয়েছে মেয়েদের হেয়ার কাট, হেয়ার কালার, হেয়ার ডিজাইন, ফেসিয়াল, মেনি কিউর, পেডি কিউর, মেকআপ সহ আরো অনেক কিছু। পাশাপাশি একই ভাবে ছেলেদের সেকশনেও এনে দিয়েছি গতানুগতিক সেবা ছাড়াও নতুন কিছু মাত্রা।

এই সব কিছুকেই এগিয়ে নিয়ে যাওয়ার সফল প্রয়াসে আপনাদের সহযোগীতা আমাদের আগামী দিনের কাম্য। ধন্যবাদ।

Comments

comments

মে ২০১৯
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« এপ্রিল    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com