জরুরি বিজ্ঞপ্তি: অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া কাউন্সিল অবৈধ ঘোষনা

বৃহস্পতিবার, ০৫ জানুয়ারি ২০১৭ | ৪:১৬ পূর্বাহ্ণ | 278 বার

জরুরি বিজ্ঞপ্তি: অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া কাউন্সিল অবৈধ ঘোষনা

জরুরি বিজ্ঞপ্তি

অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া কাউন্সিল অবৈধ ঘোষনা।

অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া কাউন্সিল এর বিপথগামী হাতে গোনা কয়েকজন সদস্য সম্প্রতি নিয়মবহির্ভূত ভাবে সংগঠনের নাম ব্যবহার ও নিজেদেরকে সংগঠনের বিভিন্ন পদের অধিকারী দাবী করে সভা-সমিতি ও বিবৃতি দেবার প্রয়াস চালিয়ে যাচ্ছে, এ ধরনের কার্যকলাপ আইন ও সংবিধান লংঘনের সামিল। এই বিজ্ঞপ্তির মাধ্যমে আমি সংগঠনের আহ্বায়ক হিসেবে সংগঠনের স্বার্থে এ ধরনের অবৈধ ও সংবিধান বিরোধী কর্মকান্ড থেকে সকলকে বিরত থাকার জন্যে অনুরোধ জানাচ্ছি। বিষয়টি যথাযথ কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে এবং অতি শীঘ্রই পরবর্তী ব্যবস্থা নেয়া হচ্ছে।

এখানে সকলের অবগতির জন্যে জানানো হচ্ছে যে আহ্বায়ক হিসেবে সুদীর্ঘ এক বছরের অধিক সময় ধরে প্রস্তুতিমূলক কার্যক্রম পরিচালনা ও আগ্রহী সদস্যদের সাথে আলোচনা করে সর্বসম্মতি ক্রমে অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া কাউন্সিলের জন্য একটি কার্যকরী কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়, সেই মোতাবেক গত ১১ ই ডিসেম্বর ২০১৬ তারিখে সাধারন সভা ও কার্যকরী পরিষদ গঠনের তারিখ নির্দ্ধারন করা হয়।

দু:খজনক হলেও সত্যি, সাধারন সভার দিন দেখা যায় যে, কার্যকরী পরিষদ নির্বাচিত করার জন্যে সংগঠনের বর্তমান অস্থায়ী সংবিধানের ১৫ এবং ৩৪ ধারার নির্দেশকে অমান্য করে ষড়যন্ত্রমূলকভাবে একটি প্রহসনমূলক নির্বাচনের চেষ্টা করা হয় এবং সম্পূর্ণভাবে সংবিধান পরিপন্থি কার্যক্রম করা হয়।

উক্ত বিষয়ে আমি যথাযথ কর্তৃপক্ষকে অবহিত করে আমি তাদের পরামর্শ গ্রহন করেছি এবং সেই মোতাবেক শীঘ্রই একটি বৃহত্তর অংশগ্রহণমূলক সাধারন সভা ও সাংবিধানিক বাধ্যবাধকতার মধ্যে থেকে, সর্ব সম্মতিক্রমে কার্যকরী পরিষদ নির্বাচনের ব্যবস্থা করবো।

এ বিষয়ে ব্যক্তিগতভাবে আলোচনা করতে চাইলে যোগাযোগ করুন…
বদরুল আলম
আহ্বায়ক, অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া কাউন্সিল
০৪১৪ ৩৫৩ ৮৯৯
Email: saands@bigpond.net.au

বিঃদ্রঃ আমি আনুষ্ঠানিকভাবে অনুরোধ জানাচ্ছি অনৈতিক ও অবৈধভাবে ঘোষিত এই তথাকথিত অস্ট্রেলিয়া ও বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া কাউন্সিলের নির্বাহী কমিটির নামে পরিচালিত সমস্ত কার্যক্রম তাৎক্ষনি ভাবে বন্ধের।

এই সাথে অস্ট্রেলিয়ার সকল বাংলাদেশী সামাজিক ও রাজনৈতিক সংগঠনগুলোকে অনুরোধ জানাচ্ছি সর্বসম্মত একটি কমিটি গঠন না হওয়া পর্যন্ত বর্তমান এই অবৈধ তথা কথিত নির্বাহী কমিটির সাথে কোন প্রকার কার্যক্রম না করার।

কি এবং কেন জানতে চাইলে এই লিংকএ ক্লিক করুন..

বিষয় :

Comments

comments

আগষ্ট ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« মার্চ    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com