বন্ধু দিবস ও ইনবক্সে(মেসেজ) অত্যাচার

মঙ্গলবার, ০৮ আগস্ট ২০১৭ | ১২:০৭ অপরাহ্ণ | 166 বার

বন্ধু দিবস ও ইনবক্সে(মেসেজ) অত্যাচার

বন্ধু সবার জীবনেই থাকে। কিন্তু, ভালো বন্ধু কয়জনের ভাগ্যেই বা জোটে! আমি হলফ করে বলতে পারিনা যে আমার জীবনে ভালো বন্ধু আছে।মাঝে মাঝে নিজেকে অসহায় মনে হয় এই ভেবে যে আমার কোন বন্ধু নাই। যারা আছে/ছিল সবাই সময়ের স্রোতে বয়ে চলার সময়কার সঙ্গী।

এরা কেউই থাকবে না আমার পাশে সবসময়।তেমনিভাবে আমিও থাকব না । তবে খুব ভালো বন্ধুত্বের শখ এখনও রয়ে গেছে মনে। এমন কেউ যে আমার দূর্বলতার সুযোগ নিয়ে হাসবে না, কেউ আমার ভালত্ত্বের ব্যাবহার করবেনা, যে আমার ব্যক্তিত্বে আঘাত হানবে না, যে কষ্ট পাব জেনেও কষ্ট দিয়ে না বুঝতে পারার ভান করবেনা, যে আমার আবেগময় কথাগুলো শুনতে চেয়ে মজা করবে না।

আমি হয়ত এই যুগের উপযুক্ত নই। এই post modern যুগে সবাই অস্থির। সব বিষয় আর সম্পর্কগুলো অনেক হাল্কা হয়ে গেছে। সবাই ছুটতে চাচ্ছে, পালাতে চাচ্ছে,অন্যের থেকে পালাচ্ছে আবার নিজের থেকেও পালাচ্ছে। আমি শান্ত/স্থির বন্ধুত্ব চাই…যেখানে কোন মানসিক উদ্বেগ নাই, বরং রয়েছে অনাবিল প্রশান্তি। বুক ভরে শ্বাস নিতে চাই। বিষাক্ত বাতাস নয়।
চাই স্নিগ্ধ/নির্মল বাতাস।

আমি খুবই অসামাজিক টাইপের ছেলে(কিছু কিছু ক্ষেত্রে)।৫৫ সেকেন্ডের/১ মিনিট এর বন্ধু দিবসের শুভেচ্ছা আর কপি পেস্ট লাল নীল সবুজ টেক্সট আর লিখে লিখে ‘বন্ধু দিবসের শুভেচ্ছা’ জানানো বন্ধ করুন।

এসব নিতে পারি না, মেনে নিতে আপত্তি নেই যে এটা আমারই সমস্যা। এবার দুনিয়ার দোহাই লাগে, থামেন!

Comments

comments

অক্টোবর ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« মার্চ    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com