বাংলাদেশী দু:স্থ শিশুদের সাহায্যার্থে সাংস্কৃতিক সন্ধ্যা “দেশী খাও দেশী গাও”

রবিবার, ২৩ আগস্ট ২০১৫ | ৯:২৬ পূর্বাহ্ণ | 103 বার

বাংলাদেশী দু:স্থ শিশুদের সাহায্যার্থে সাংস্কৃতিক সন্ধ্যা “দেশী খাও দেশী গাও”

Deshi Khao Deshi Gao Promo

নবধারা নিউজ  ডেস্ক: বাংলাদেশী দুঃস্থ শিশুদের সাহায্যার্থে আগামী ৩১শে অক্টোবর (শনিবার) দ্যা কোরিয়ান সোসাইটি অফ সিডনী, ৮২ ব্রাইটন এভিনিউ, ক্রোওডনপার্ক, সিডনী অস্ট্রেলিয়াতে অনুষ্ঠিত হচ্ছে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা “দেশী খাও দেশী গাও”।

অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশীদের সাংস্কৃতিক সংগঠন অজ- এশিয়া ইভেন্ট এই প্রথমবারের মত আয়োজন করতে যাচ্ছে দেশী খাও দেশী গাও সাংস্কৃতিক অনুষ্ঠান। যার মাধ্যমে প্রবাসে বাংলা গান, স্থানীয় শিল্পী, বাদ্য যন্ত্র বাদকদের বসবে প্রাণের মেলা। চটপটি, ফুচকাসহ নানা রকম দেশী সু=স্বাদু খাবারের স্টল থাকবে এ অনুষ্ঠানে। সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে বিকেল ৩ টা থেকে চলবে রাত ৯টা পর্যন্ত। মূলত এটি বাংলা গানের প্রোগ্রাম হলেও এই সাংস্কৃতিক অনুষ্ঠান থেকে অর্জিত অর্থ বাংলাদেশে চিকিৎসা বঞ্চিত দুঃস্থ শিশুদের সাহায্যার্থে ব্যায় করা হবে। অনুষ্ঠান থেকে সংগ্রহকৃত অর্থ তুলে দেয়া হবে চিলড্রেন সাইট ফাউন্ডেশন অস্ট্রেলিয়ার  চিকিৎসা তহবিলে।

অনুষ্ঠানের সঙ্গীত সমন্বয় ও পরিবেশনায় থাকবে ‘দি ব্যান্ড ৮ নোটস’ (The band 8 Notes)। সার্বিক আয়োজন ও তত্ত্বাবধানে অজ- এশিয়া ইভেন্ট ও একমাত্র পৃষ্ঠপোষক অস্ট্রেলিয়া ভিত্তিক বাংলাদেশী মালিকানাধীন রিয়েল এস্টেট কোম্পানী মিউচুয়াল হোমস।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন অস্ট্রেলিয়া প্রবাসী প্রখ্যাত সংগীত শিল্পী আরফিনা মিতা, রেফাত বিতা, রোকসানা রহমান, অমিয়া মতিন ও শুভ্রা মুস্তারিন। তবলায় তাইফ, প্যাড ও ড্রাম রুবেল এবং আরো থাকছেন অন্যান্য স্বনামধন্য বাদ্যযন্ত্রীগণ।

স্টল বুকিং ও বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করা যাবে- সামিউল-0423 394 124 এবং এহসান- 0423 301

Comments

comments

ফেব্রুয়ারি ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com