মিলাদ-উন-নবী উপলক্ষে সিডনিতে মাল্টিকালচারাল মওলিদ সেলিবারেশন ২০ ডিসেম্বর

সোমবার, ৩০ নভেম্বর ২০১৫ | ৯:৫৫ পূর্বাহ্ণ | 152 বার

moulid_celebration_images_stories_2015_11_thumb_medium680_400

 

 

 

 

 

এম এ মতিনঃ পবিত্র রবিউল আউয়াল মাসে আখেরী নবী হযরত মোহাম্মদ (স:)এর জন্মদিন (মিলাদ-উন-নবী) উপলক্ষে ভাব-গম্ভীর পরিবেশে আগামী ২০ ডিসেম্বর (রোববার) অস্ট্রেলিয়ায়র সিডনি অলিম্পিক পার্কের স্পোর্টস সেন্টারে মাল্টিকালচারাল মওলিদ সেলিবারেশন অনুষ্ঠিত হবে।

দারুল ফাতওয়া অস্ট্রেলিয়া, মুসলিম কমিউনিটি রেডিও এবং অন্যান্য ইসলামী দাতা সংস্থা যৌথভাবে প্রতিবছর এই মওলিদ সেলিবারেশনের আয়োজন করে থাকে। সিডনির বিভিন্ন স্থান থেকে নারী, পুরুষ, শিশুসহ হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমান এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কারী হযরত মাওলানা মারুফ কারনুওহ পবিত্র কোরআন থেকে তেলওয়াত, তরজমা এবং মহানবী (সঃ)এর জীবন-দর্শন ও আদর্শের ব্যাখ্যা প্রদান করবেন। এছড়াও আরবি, সুদান , তুর্কি, পাকিস্তানি, বসনিয়ান, ফরাসি এবং আফ্রিকান মুসলিম সম্প্রদায় তাদের নিজস্ব কৃষ্টিতে ইসলামী সংগীত, আলোচনা ও কুরআন তেলোয়াত করবেন।

হুযূর পাক ছল্লাল্লাহুআলাইহি ওয়া সাল্লাম হলেন, কুল-মাখলুক্বাতের জন্য পরম এক নিয়ামত। অনুষ্ঠানের শেষপর্যায় অংশগ্রহণকারী দর্শকদের জন্য উপহার স্বরুপ হীরক পাত্রে সংরক্ষিত “হুজুরে পাক (স:) এর পবিত্র চুল মোবারক” উপস্থাপন করা হবে, যাতে করে সবাই হুজুরে পাক (স:) এর ব্লেসিং গ্রহন করতে পারেন।

(After the formal program of the event will come to a close with a humble supplication, the attendees will be invited to make their way outside to seek blessings from an honorable and authentic piece of hair of the prophet that is passed down from generation to generation)

পুরো অনুষ্ঠানটি মুসলিম কমিউনিটি রেডিও এফ এম ৯২.১ এয়ারে সরাসরি সম্প্রচার করবে।

Comments

comments

জানুয়ারি ২০১৮
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« অক্টোবর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com