অষ্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস কাউন্সিল’র আহ্বায়ক কমিটিকে অনলাইন দৈনিক সমবাদ এর অভিনন্দন

শুক্রবার, ১৩ নভেম্বর ২০১৫ | ১২:১৬ অপরাহ্ণ | 702 বার

অষ্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস কাউন্সিল’র আহ্বায়ক কমিটিকে অনলাইন দৈনিক সমবাদ এর অভিনন্দন

দৈনিক সমবাদ 1

প্রেস সংবাদঃ অস্ট্রেলিয়াতে প্রবাসী সাংবাদিক, লেখক সম্পাদক ও সকল মিডিয়া কর্মীদের একটি যৌথ মঞ্চে একসাথে কাজ করার লক্ষ্যে একটি সম্মিলিত সংগঠন গড়ার পরিকল্পনা নিয়ে গত ৮ই নভেম্বর রোববার প্রবাসী সাংবাদিক, লেখক ও সহিত্যিকদের উপস্থিতিতে অস্ট্রেলিয়ার সিডনিতে নব-নির্বাচিত নেতৃবৃন্দকে অভিন্দন জানিয়েছেন অনলাইন দৈনিক সমবাদ পরিবারের সদস্যৃবৃন্দ।

সমবাদ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক মিজানুর রহমান পনা (মিজানপনা) এক অভিনন্দন বার্তায় বলেন নব গঠিত কমিটির গতিশীল নেতৃত্বে অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস কাউন্সিল প্রবাসীদের একটি সুন্দর ও পরিচ্ছন্ন সংগঠনে রূপ নিবে ইনশাল্লাহ। অভিনন্দন বার্তায় অনলাইন দৈনিক সমবাদ পত্রিকার সিনিয়র সম্পাদক:এস এম রেজাউল কবির পল্টূ বলেন,নব গঠিত কমিটির জনাব রেজা আরেফিন, দেশ বিদেশ পত্রিকার সম্পাদক বদরুল আলমকে আহ্বায়ক এবং বিদেশবাংলা ২৪ ডট কমের সম্পাদক মোহাম্মেদ আবদুল মতিনকে সদস্য সচিব করে অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস কাউন্সিল’র ১৭ সদস্য বিশিষ্ট অর্ন্তর্বতী কালীন আহ্বায়ক কমিটির নাম ঘোষণা করায় তাদের জাতীয় মাসিক বিশাল বাংলা পত্রিকা ও অনলাইন দৈনিক সমবাদ পত্রিকার পরিবার হতে সু-স্বাগতম শুভেচ্ছা । কমিটির অন্যান্য সদস্য বাংলা সিডনি’র সম্পাদক আনিসুর রহমান, এসবিএস রেডিওর বাংলা বিভাগের প্রধান আবু রেজা আরেফিন, সুপ্রভাত সিডনি’র সম্পাদক আবদুল্লাহ ইউসুফ শামীম, মুক্ত মঞ্চের সম্পাদক আল নোমান শামীম, সাদা-কালো এর সম্পাদক কামরুল হোসেন, বিদেশ বাংলা টেলিভিশনের প্রযোজক রহমত উল্লাহ, ভয়েস অব বাংলাদেশ রেডিওর পরিচালক ড. নার্গিস আক্তার নধনু, বেতার বাংলা রেডিও’র পরিচালক আজাদ হারুনুর রশিদ, সিডনিবাসী বাংলা ডট কমের সম্পাদক আবদুল মতিন, এনটিভি অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী রাশেদ শ্রাবন, আপডেট বিডি নিউজের প্রধান সম্পাদক রেজাউল হক, এবিসি বাংলা ডট নেটের সম্পাদক নাইম আবদুল্লাহ, ইসলামী বেতার সিডনি’র পরিচালক ইঞ্জিনিয়ার আলতাফ হোসেন ও নবধারা নিউজ ডট নেটের সম্পাদক আবুল কালাম আজাদ খোকন সহ সকলের প্রতি অভিনন্দন ও শুভেচ্ছা।

তাঁদের সুদক্ষ নেতৃত্বে অতীতের ন্যায় আবারো পুনরুজ্জীবিত হয়ে দাবী আদায়ে বলিষ্ঠ ভুমিকা রাখবেন বলে বিশ্বাস। সুবিধাভোগী অযোগ্য লোকদের সরিয়ে দিয়ে যোগ্য ও মেধাবীদের ঠিকানায় পরিণত করতে হবে অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস কাউন্সিলকে। তবেই কাংখিত লক্ষ্যে পৌঁছানো যাবে। এই আহবায়ক কমিটি করে যে গণতান্ত্রিক ধারার সূচনা করেছেন তা অব্যাহত রাখলে এটিই হবে সকল অনলাইন মাধ্যমের বিশ্বস্থ ঠিকানা।

ন26

 

 

 

 

মিজানুর রহমান পনা
সম্পাদক
অনলাইন, দৈনিক সমবাদ
www.samobad.com
মুঠোফোনঃ +৮৮০-১৭১৫৬৫৭৮৪০
তারিখঃ১৩/১১/২০১৫

Comments

comments

সোমমঙ্গলবুধবৃহশুক্রশনিরবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০ 

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com