এইচএসসি পরীক্ষায় নিরাপত্তার জন্য বর্ডার গার্ড

শুক্রবার, ০৩ এপ্রিল ২০১৫ | ৫:৪৭ পূর্বাহ্ণ | 900 বার

এইচএসসি পরীক্ষায় নিরাপত্তার জন্য বর্ডার গার্ড

এইচএসসি পরীক্ষায় নিরাপত্তার জন্য ঢাকাসহ সারাদেশে ১৪০ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে।বিজিবি মোতায়েনের বিষয়টি নিশ্চিত করেন বিজিবি সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ মুহসিন রেজা।

তিনি জানান, ১ এপ্রিল এইচএসসি পরীক্ষায় নিরাপত্তার জন্য ১৪০ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। এরমধ্যে ঢাকা শহরে ১৬ প্লাটুন বিজিবি সদস্য এবং ঢাকার বাইরে দেশের বিভিন্ন স্থানে ১২৪ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন থাকবে।

এ ছাড়া দেশের আইনশৃঙ্খলা রক্ষার্থে মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত ১০ প্লাটুন বিজিবি সদস্য ঢাকা শহরে মোতায়েন থাকবে। ঢাকার বাইরে বুধবার সকাল থেকে ২৪ ঘন্টার জন্য দেশের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা রক্ষার্থে ৬৭ প্লাটুন এবং মহাসড়কের নিরাপত্তার দায়িত্বে ১০১ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন থাকবে। আরও ৬৯ প্লাটুন বিজিবি সদস্য সারা দেশে মোতায়েনের জন্য প্রস্তুত থাকবে।

প্রসঙ্গত, বুধবার থেকে সারা দেশে শুরু হচ্ছে এইচএসসি ও সমমানের পরীক্ষা। এ পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য শিক্ষা মন্ত্রণালয় সব ধরনের প্রস্তুতিও সম্পন্ন করেছে। তবে এ রাজনৈতিক অস্থিরতা ও সিটি করপোরেশন নির্বাচনের মধ্যে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কারণে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে রয়েছে উদ্বেগ-উৎকণ্ঠা।

Comments

comments

সোমমঙ্গলবুধবৃহশুক্রশনিরবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০ 

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com