কামারুজ্জামানের ফাঁসি যে কোন সময়: মায়া

মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০১৫ | ১২:৩২ অপরাহ্ণ | 981 বার

কামারুজ্জামানের ফাঁসি যে কোন সময়: মায়া

জামায়াত নেতা কামারুজ্জামানকে ইবলিশ বলে অ্যাখ্যায়িত করে তার ফাঁসির রায় যেকোন সময় কার্যকর হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।
মঙ্গলবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু স্টেডিয়ামের সামনে সম্মিলিত আওয়ামী সমর্থক জোট আয়োজিত ‘জামায়াত-শিবিরের হরতালের প্রতিবাদে’ মিছিল পূর্ব সংক্ষিপ্ত এক সমাবেশে তিনি একথা জানান।
তিনি বলেন, শুধু কামারুজ্জামান নয় এ দেশের মাটিতে প্রতিটি যুদ্ধাপরাধীর ফাঁসির রায় কার্যকর হবে। এই বিচার আমাদের নির্বাচনের পূর্ব অঙ্গীকার ছিল। বিচার কার্যকরের মাধ্যমে জাতির প্রত্যাশা পূরণ হচ্ছে।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সমালোচনা করে তিনি বলেন, অবশেষে তিনি (খালেদা) ঘরে ফিরে গেলেন কিন্তু কি লাভ করে গেলেন? শত মানুষ কে হত্যা করলেন! এটা বড়ই অপরাধ।এ থেকে রেহাই পাবার সুযোগ নেই। এর জবাব তাকে দিতেই হবে।

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, মানবতাবিরোধী অপরাধের মামলায় দণ্ডপ্রাপ্ত জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মুহাম্মদ কামারুজ্জামানের রায়ের কপি পাওয়ার পর ফাঁসি কার্যকর করা হবে। মঙ্গলবার সচিবালয়ে নিজ দপ্তরে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

Comments

comments

সোমমঙ্গলবুধবৃহশুক্রশনিরবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০ 

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com