ত্রিরত্নকে অল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন আয়েবা’র অভিনন্দন

রবিবার, ১০ মে ২০১৫ | ৬:৩৮ পূর্বাহ্ণ | 736 বার

ত্রিরত্নকে অল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন আয়েবা’র অভিনন্দন

ত্রিরত্নকে অল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন আয়েবা’র অভিনন্দন

গনতন্ত্রের সূতিকাগার ব্রিটেনের সাধারণ নির্বাচনে তিন ব্রিটিশ-বাংলাদেশীর অভাবনীয় সাফল্য বাংলাদেশের ইতিহাসেরও অবিচ্ছেদ্য অংশ হিসেবে প্রেরণা যোগাবে অনাগতকাল ধরে, এমনটাই মনে করছে অল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন (আয়েবা)। ইউরোপের ৩০টি দেশে বসবাসরত বাংলাদেশীদের সম্মিলিত এই আন্তঃদেশীয় সংগঠনের নেতৃবৃন্দ উষ্ণ অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন রুশনারা আলী, ড. রুপা হক এবং টিউলিপ রেজওয়ানা সিদ্দিককে।
 
আয়েবা প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ড. জয়নুল আবেদিন, সেক্রেটারি জেনারেল কাজী এনায়েত উল্লাহ এবং ট্রেজারার মুহিবুর রহমান মুহিব সহ নেতৃবৃন্দ তাঁদের শুভেচ্ছাবাণীতে আশাবাদ ব্যক্ত করে বলেছেন, “ত্রিরত্নের জয়লাভের মধ্য দিয়ে এটাই নিশ্চিত হলো যে, সেদিন বেশি দূরে নয় যেদিন ব্রিটেনের প্রধানমন্ত্রীর আসনও অলংকৃত করবে বাংলাদেশী বংশোদ্ভূতরা। ব্রিটেনের মেইনস্ট্রিম রাজনীতিতে তাঁদের আকাশছোঁয়া সাফল্য বাংলাদেশের উন্নয়নেও সহায়ক শক্তি হিসেবে বিশেষ ভূমিকা রাখবে”।
 
 যুক্তরাজ্যের সীমানা পেরিয়ে ইউরোপের বিভিন্ন দেশের মেধাবী বাংলাদেশী তরুণ প্রজন্ম এখন থেকে মূলধারার রাজনীতির সাথে সম্পৃক্ত হতে আরো বেশি উৎসাহিত হবে বলে জানান অল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন (আয়েবা) নেতৃবৃন্দ। এদিকে বৃহষ্পতিবার অনুষ্ঠিত নির্বাচনের ফলাফলকে ঘিরে গোটা ইউরোপেরই প্রবাসী বাংলাদেশীদের ‘উচ্ছাসের বৃহষ্পতি’ এখন তুঙ্গে। রুশনারা আলী ও ড. রুপা হক সহ বঙ্গবন্ধুর নাতনী টিউলিপ রেজওয়ানা সিদ্দিকের ঐতিহাসিক এই বিজয়কে ইউরোপের মাটিতে এক মিলিয়ন বাংলাদেশীর বিজয় হিসেবে দেখছেন বিভিন্ন দেশের কমিউনিটি নেতৃবৃন্দ।
মাঈনুল ইসলাম নাসিম

Comments

comments

সোমমঙ্গলবুধবৃহশুক্রশনিরবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com