সিডনিতে চিকিৎসাধীন ক্যান্সার রোগী মাহমুদুলের মায়ের কৃতজ্ঞতা প্রকাশ

শনিবার, ১৫ আগস্ট ২০১৫ | ১:৫০ অপরাহ্ণ | 930 বার

সিডনিতে চিকিৎসাধীন ক্যান্সার রোগী মাহমুদুলের মায়ের কৃতজ্ঞতা প্রকাশ

IMAG1889নাইম আবদুল্লাহঃ সিডনিতে মরণব্যাধি কান্সারে মৃত্যুর প্রহার গুনছে কারার মাহমুদুলশিরোনামে সংবাদটি বিদেশবাংলা ২৪ ডট কম, নবধারা নিউজ ডট নেট, দি রিপোর্ট ২৪ ডট কম ও সামাজিক মিডিয়া ফেসবুকে প্রকাশিত হাওয়ার পর অস্ট্রেলিয়া ও বাংলাদেশ থেকে অসংখ্য শুভাকাঙ্ক্ষী মাহমুদুলের রোগ মুক্তির জন্য পরম করুনাময় মহান আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করেছেন এবং সাহায্য সহযোগিতার জন্য পত্রিকা অফিসসহ তার পরিবারের সাথে যোগাযোগ করছেন। অনেকেই আবার হাসপাতালে গিয়ে সমবেদনা জানিয়ে মাহমুদুলের জন্য দোয়া করছেন।

এই ব্যাপারে মাহমুদুলের মা আয়েশা সিদ্দিকীর সাথে যোগাযোগ করো হলে তিনি এ প্রতিবেদককে জানান, দেশ বিদেশে থেকে যারা আমার ছেলের জন্য দোয়া করছেন এবং সাহায্যের হাত বাড়াতে আমদের সাথে যোগাযোগ করেছেন তাদের সবার প্রতি আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ ও দোয়া প্রার্থী। আল্লাহর অশেষ মেহেরবানীতে আমরা মাহমুদের যাবতীয় চিকিৎসা সহ অন্যান্য আনুসাঙ্গিক খরচের জন্য অর্থ পারিবারিকভাবে ব্যবস্থা করেছি। ইনশাআল্লাহ  এ মুহূর্তে আমাদের কোন বাড়তি অর্থের প্রয়োজন হবে না।

তিনি আরও জানান, অদূর ভবিষ্যতে আমার কলিজার টুকরা মাহমুদুলের নামে একটি এতীমখানা করার পরিকল্পনা রয়েছে। এতিম শিশুদের লালন-পালানের মধ্য দিয়ে আমি আমার মাহমুদুলকে খুঁজে পাবো। মহান আল্লাহ্‌ যদি ইচ্ছে করেন তবে আমরা পত্রিকার মাধ্যমে মাহমুদের শুভাকাঙ্ক্ষীদের কাছে এতীমখানার জন্য মুক্ত হস্তে দান করার জন্য আবেদন করবো। তখন ছোট বড় সকল দান আমরা গ্রহন করবো। এখন শুধু আপনারা সবাই আমার মাহমুদুলের জন্য দোয়া প্রার্থনা করবেন।

উল্লেখ্য যে, সিডনির সেন্টজর্জ  হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসাধীন থাকার পর অবস্থার অবনতির কারণে ডাক্তাররা তাঁকে শেষ ইচ্ছা পূরণের জন্য গত সপ্তাহে ক্যালভারী হাসপাতালের প্যালেটিভ বিভাগে স্থানান্তর করেছেন। তিনি ক্লোন কান্সারে ভুগছেন বলে সংশ্লিষ্ট চিকিৎসকরা জানিয়েছেন। তাঁর পাশে রয়েছেন জনম দু:খিনী মা। যে কোন মুহূর্তে এ পৃথিবী ছেড়ে আল্লাহর নিকট চলে যেতে পারেন মাহমুদুল। এমনটিই জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকগণ।

IMAG3069

Comments

comments

সোমমঙ্গলবুধবৃহশুক্রশনিরবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০ 

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com