সিডনিতে দেশী খাও দেশ গাও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

রবিবার, ০১ নভেম্বর ২০১৫ | ৮:৩০ পূর্বাহ্ণ | 711 বার

সিডনিতে দেশী খাও দেশ গাও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

সিডনিতে দেশী খাও দেশ গাও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিতনাইম আবদুল্লাহঃ বাংলাদেশী দুস্থ শিশুদের সাহায্যার্থে গত ৩১ অক্টোবর(শনিবার) ব্রাইটন এভিনিউর ক্রোওডন পার্কস্থ দ্য কোরিয়ান সোসাইটি অব সিডনিতে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা ‘দেশী খাও, দেশী গাও’। অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশীদের সাংস্কৃতিক সংগঠন অজ- এশিয়া ইভেন্ট প্রথমবারের মতো এই সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করে।

অনুষ্ঠানের সঙ্গীত সমন্বয় ও পরিবেশনায় ছিল ‘দ্য ব্যান্ড ৮ নোটস’। অজ- এশিয়া ইভেন্ট এর সার্বিক আয়োজন ও তত্ত্বাবধানে এবং অস্ট্রেলিয়া ভিত্তিক বাংলাদেশী মালিকানাধীন রিয়েল এস্টেট কোম্পানী মিউচুয়াল হোমস এর পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন অস্ট্রেলিয়া প্রবাসী সঙ্গীতশিল্পী আরফিনা মিতা, রেফাত বিতা, রোকসানা রহমান, অমিয়া মতিন, এহসান আহমেদ ও শুভ্রা মুস্তারিন। তবলায় ছিলেন তাইফ, প্যাড ও ড্রাম বাজিয়ে সহায়তা করেন রুবেল।

সিডনিতে দেশী খাও দেশ গাও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত 1
এছাড়াও অনুষ্ঠান প্রাঙ্গনে ছিল চটপটি, ফুচকাসহ নানা রকম দেশীও সুস্বাদু খাবারের স্টল। আয়োজকরা জানান, এই সাংস্কৃতিক অনুষ্ঠান থেকে অর্জিত সমুদয় অর্থ বাংলাদেশে চিকিৎসা বঞ্চিত দুস্থ শিশুদের সাহায্যার্থে অস্ট্রেলিয়ার চিলড্রেন সাইট ফাউন্ডেশন চিকিৎসা তহবিলে তুলে দেওয়া হবে।

এই মনোমুগ্ধকর সাংস্কৃতিক সন্ধ্যায় আয়োজক কমিটিসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ, সামাজিক নেতৃবৃন্দ ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
অস্ট্রেলিয়া প্রবাসী প্রতিভাবান বাংলাদেশী শিল্পীদের প্রতিভা তুলে ধরতে এবং তাদের এক মঞ্চে নিয়ে আসতে দেশী খাও দেশী গাও অনুষ্ঠানটি একটি বিশেষ ভুমিকা রাখছে বলে অনুষ্ঠানে উপস্থিত দর্শক ও শ্রোতাবৃন্দ মতামত ব্যাক্ত করেন। অনুষ্ঠানের শেষ পর্বে উপস্থিত দর্শক ও শ্রোতাদের জন্য বাংলা সিনেমা চোরাবালি প্রদর্শিত হয়।

সিডনিতে দেশী খাও দেশ গাও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত 2

Comments

comments

সোমমঙ্গলবুধবৃহশুক্রশনিরবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com