সিডনিতে সর্বদলীয় বিএনপি অস্ট্রেলিয়ার ইফতার পার্টি

রবিবার, ০২ জুন ২০১৯ | ৫:৫৬ অপরাহ্ণ | 289 বার

সিডনিতে সর্বদলীয় বিএনপি অস্ট্রেলিয়ার ইফতার পার্টি

এই পবিত্র রমজানুল মোবারকের অন্যতম দান হলো ইফতার। রমজান মাসে যে ব্যক্তি কোনো রোজাদারকে ইফতার করাবে, তার গুনাহগুলো মাফ হয়ে যাবে। আজ ২রা জুন ২০১৯ রবিবার সিডনির ল্যাকেম্বায় কহিনূর রেস্তোরাঁয় শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিএনপি অস্ট্রেলিয়ার পক্ষ থেকে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

ইফতারের পূর্বে মোনাজাত পরিচালনা করেন মুফতী আব্দুস সালাম এবং ইফতারের পর জামাতে মাগরিব নামাজ আদায় করা হয়। মোনাজাতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও কারাবন্দী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য এবং তারেক রহমানের আশু আরোগ্য কামনাসহ আটক নেতা-কর্মীদের জন্য দোয়াও করা হয়।

এবারই প্রথম বারের মত বিএনপি অষ্ট্রেলিয়া সকল গ্রুপ ও অন্গ সংগঠন একসাথে সিডনিতে ইফতার করলো। মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপি অষ্ট্রেলিয়ার সর্বদলীয় দলের নেতা-কর্মীবৃন্দ, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে কোনো বক্তব্য রাখেননি দলীয় নেতারা। অনুষ্ঠান শেষে নৈশভোজের পর আয়োজকরা অনুষ্ঠান সফল করার জন্য সকল সদস্য, স্বেচ্ছাসেবক ও শুভানুধ্যায়ীদের জন্য বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উল্লেখ্য যে, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বা বিএনপি বাংলাদেশের একটি অন্যতম প্রধান রাজনৈতিক দল। ১৯৭৮ সালে তৎকালীন রাষ্ট্রপতি জিয়াউর রহমান এই দল প্রতিষ্ঠা করেন। বর্তমানে বিএনপির নেতৃত্বে আছেন রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সহধর্মিণী খালেদা জিয়া। বেগম জিয়া বাংলাদেশের প্রথম মহিলা প্রধানমন্ত্রী এবং মুসলিম বিশ্বের দ্বিতীয় মহিলা প্রধানমন্ত্রী ছিলেন।

Comments

comments

সোমমঙ্গলবুধবৃহশুক্রশনিরবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com