অস্ট্রেলিয়াতে বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া ক্লাবের বার্ষিক সভা অনুষ্ঠিত

বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর ২০১৯ | ৫:০০ অপরাহ্ণ | 95 বার

অস্ট্রেলিয়াতে বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া ক্লাবের বার্ষিক সভা অনুষ্ঠিত

গত ১লা সেপ্টম্বর রবিবার সন্ধ্যা ৭:০০টায় সিডনির রকডেলের একটি রেষ্টুরেন্টে বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া ক্লাবের বার্ষিক সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো: রহমতুল্লাহ ও সঞ্চালনা করেন শাখাওয়াত নয়ন।

সভাপতি রহমতউল্লাহ সংক্ষিপ্ত বক্তব্যরের পর পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন এবং এসবিএস বাংলা রেডিওর প্রধান আবু রেজা আরেফীনকে নির্বাচন কমিশনার হিসেবে ঘোষণা দেন। বিগত বছরের কার্যক্রম তুলে ধরেন সাধারন সম্পাদক ইউসুফ ইকবাল টুটূল এবং বাজেট পেশ ধরেন কোষাধক্ষ্য আবুল কালাম আজাদ খোকন।

অস্ট্রেলিয়ার প্রবাসী রেডিও, টিভি, সংবাদপত্রের সম্পাদক, সাংবাদিক, কলামিস্ট, মিডিয়াকর্মী এবং অস্ট্রেলিয়াব বসবাসরত বাংলাদেশি সংবাদমাধ্যমের প্রতিনিধিদের নিয়ে ‘অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাব’ গঠিত। এ সংগঠনে প্রায়
২০টিরও বেশী মিডিয়াকর্মী ও ফ্রি ল্যান্সারা জড়িত আছে। অস্ট্রেলিয়ার প্রায় সকল বাংলাদেশি মিডিয়া ব্যক্তিত্বরা সভায় উপস্থিত ছিলেন। নির্বাচন কমিশনার সকলের উপস্থিতে সিলেকশনের মাধ্যমে ২৭ সদস্য বিশিষ্ট সংবাদকর্মীদের নিয়ে একটি নতুন কার্যনির্বাহী কমিটি ২০১৯-২০২০ ঘোষণা করেন।

১.সভাপতি:
মো: রহমতুল্লাহ (জয়যাত্রা টিভি, ঢাকা)
২.সহ সভাপতি
ক) ড. শাখাওয়াত নয়ন (কলামিস্ট)
খ) শফিকুল আলম (বাংলাকথা অনলাইন)
গ) কলামিস্ট কাজী সুলতানা সিমি
৩.সাধারন সম্পাদক:
ইকবাল ইউসুফ টুটুল (সম্পাদক, প্রবাসবাংলা অনলাইন)
৪.যুগ্ন-সাধারণ সম্পাদক:
সোলেইমান দেওয়ান (প্রকাশক প্রভাতফেরী পত্রিকা)
৫.কোষাধক্ষ্য :
মো: আবুল কালাম আজাদ খোকন (সম্পাদক নবধারা নিউজ)
৬.সাংগঠনিক সম্পাদক:
এস এম আমিনুল ইসলাম রুবেল (সময় টিভি প্রতিনিধি)
৭.গণসংযোগ সম্পাদক: আরিফুর রহমান (সম্পাদক প্রশান্তিকা)
৮. সাংস্কৃতিক সম্পাদক: মো: তুষার খান (জন্মভুমি টিভি)

এছাড়া, এই কার্যনির্বাহী সদস্যদের মধ্যে রয়েছেন: সম্পাদক আল নোমান শামীম (মুক্তমঞ্চ পত্রিকা), সম্পাদক আসলাম মোল্লা (বাংলাবার্তা), সম্পাদক আব্দুল মতিন (সিডনিবাসী-বাংলা), সম্পাদক আতিকুর রহমান শুভ (প্রশান্তিকা), সম্পাদক আবু তারিক (সিডনি বেঙ্গলিজ), এলিজা টুম্পা (আরঙ্গ অনলাইন), সাহাদাত মানিক (প্রিয় অস্ট্রেলিয়া), মাসুম বিল্লাহ (প্রতিনিধি নিউজ ২৪ ঢাকা), কলামিস্ট অজয় দাশগুপ্ত, ড. আবুল হাসনাত মিল্টন কলামিস্ট ,কলামিস্ট নাদেরা নদী, নাফিউল ইসলাম (মেলবোর্ন রেডিও), আকাশ দে (এটিএন বাংলা), বেলাল হোসেন (প্রতিনিধি জয়যাত্রা টিভি), আসওয়াদুল বাবু (প্রতিনিধি চ্যানেল আই), সৈয়দ আকরাম (জন্মভূমি অনলাইন), হাসনা হেনা (মিডিয়া ব্যক্তিত্ব)।

Comments

comments

অক্টোবর ২০১৯
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« সেপ্টেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com