অস্ট্রেলিয়ায় জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী পালন

সোমবার, ২০ জানুয়ারি ২০২০ | ১:১২ অপরাহ্ণ | 15 বার

অস্ট্রেলিয়ায় জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী পালন

১৯ শে জানুয়ারি সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। বাংলাদেশসহ পৃথিবীর বিভিন্ন দেশে অবস্থানরত বাংলাদেশির
এই ক্ষণজন্মা পুরুষের জন্মদিন পালন করে থাকে। এবার জিয়া ফোরাম অস্ট্রেলিয়া শহীদ জিয়ার কর্মময় জীবনীর উপর এক আলোক চিত্র প্রদর্শনির আয়েজন করে।

একই সাথে এইদিনটিকে আরো মহিমান্বিত করতে জিয়া ফোরাম অস্ট্রেলিয়া, সিডনীর ভয়াবহ বুশফায়ারের ক্ষতিগ্রস্থদ্রের পরিবারের সাহায্যার্থে ফান্ড রাইজিং এর উদ্যোগ নেয়। শুধু জিয়া ফোরামের সদস্যরা এই ফান্ডে টাকা জমা দেন।

এই আলোক চিত্র প্রদর্শনী ল্যকেম্বার বনফুল রেষ্ট্রুরেন্টের উপর তলায় বিকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত রাখা হয়। এই প্রদর্শনীতে সিডনীর অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত হন।

এর মধ্যে নিউ সাউথ ওয়েল্স পার্লামেন্টের এসিসটেন্ট স্পিকার মার্ক কুরী এম পি. ক্যান্টারবুরী ব্যাংকসটাউনের কাউন্সিলর শাহ জামান টিটু, বিএনপি অস্ট্রেলিয়ার প্রঈহ্বায়ক ড. প্রফেসর হূমায়ের চৌধুরী রানা, সদস্য সচিব মোহাম্মদ হায়দার আলী, আই রাইটস এর হাবিবুর রহমান, জিয়া ফোরামের প্রেসিডেন্ট আরিফুল হক, সাধারন সম্পাদক সোহেল মাহমুদ ইকবাল, সাংগঠনিক সম্পাদক জাকির আলম লেনিন, আশরাফুল আলম, মো. ফরিদ মিয়া, মন্জুরুল ইসলাম আলমগীর, ফয়জুর চৌধুরী,মিতা কাদরী, সায়দ তানবীর আলম, মিয়া রাকিবুল আলম অপু, ইয়াসির আরাফাত অপু, হাজী ইউসুফ আলী,মিজানুর রহমান, মাহমুদা আরাফাত রেনু, সালমা বেগম, আনিসুর রহমান, সা’দ সামাদ, তাফতুন নাইম নিতু সহ আরো অনেকে।

Comments

comments

ফেব্রুয়ারি ২০২০
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com