উইমেন্স কাউন্সিল অস্ট্রেলিয়া’র উদ্যোগে বিশ্ব নারী দিবস উদযাপন

বৃহস্পতিবার, ১৭ মার্চ ২০২২ | ১১:৫৬ অপরাহ্ণ | 82 বার

উইমেন্স কাউন্সিল অস্ট্রেলিয়া’র উদ্যোগে বিশ্ব নারী দিবস উদযাপন

সিডনি প্রবাসী বাংলাদেশি নারীদের সংগঠন ‘উইমেন্স কাউন্সিল অস্ট্রেলিয়া’র উদ্যোগে গত ৮ মার্চ বিশ্ব নারী দিবস উদযাপন করা হয়েছে। অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সাবেক কাউন্সিলর শাহে জামান টিটু।

কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে আয়োজন শুরু। পরে অস্ট্রেলিয়া ও বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশন করা হয়। পরবর্তীতে সাবেক ও নব নির্বাচিত বাংলাদেশি কাউন্সিলরদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উইমেনস কাউন্সিলের সভাপতি ও সদ্যনির্বাচিত কাউন্সিলর সাজেদা আক্তার সানজিদা ও সাধারণ সম্পাদক তিশা তানিয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন কনস্যুলেট জেনারেল খন্দকার মাসুদুল আলম, মাল্টিকালচারাল মন্ত্রী মার্ক কুরি, এমপি উইন্ডি লিন্ডসি ও মেয়র খাল আসফুর প্রমুখ।

সাংস্কৃতিক অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন ফাইজুন নাহার পলি ও পৃথিবী তাজউয়ার, সঙ্গীত পরিবেশন করেন নিলুফা ইয়াসমিন, মামুন ও শিপলু। এছাড়া নৃত্য পরিবেশনায় ছিলো নৃত্যাঞ্জলি ড্যান্স একাডেমি ও নটরাজ ড্যান্স একাডেমি।

প্রবাসী বাংলাদেশি নারীদের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ত্রী, এমপি, কাউন্সিল ও মেয়র। এছাড়া এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশি কমিউনিটির রাজনীতিক, সাংবাদিক, ব্যবসায়ী ও শিল্পীসহ বিভিন্ন পেশার ব্যক্তিবর্গ।

Comments

comments

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com