করোনাভাইরাস মোকাবিলায় নিজের হোটেলকে হাসপাতাল বানালেন রোনালদো

সোমবার, ১৬ মার্চ ২০২০ | ১২:৩৪ পূর্বাহ্ণ | 30 বার

করোনাভাইরাস মোকাবিলায় নিজের হোটেলকে হাসপাতাল বানালেন রোনালদো

নিজ দেশের লিসবন ও মেদেইরাতে অবস্থিত তার হোটেল দুটি সোমবার থেকে হাসপাতাল হিসেবে ব্যবহৃত হবে। করোনা ভাইরাস মোকাবেলায় সেখানে কাজ করা চিকিৎসক ও কর্মীদের ব্যয়ভার রোনালদো নিজেই বহন করবেন। আক্রান্তরা চিকিৎসা সেবা পাবেন সম্পূর্ণ বিনামূল্যে।

ক্রিস্টিয়ানো রোনালদো। ফুটবলের পর্তুগিজ মহাতারকা। করোনায় আক্রান্ত না হলেও ঝুঁকি এড়াতে কিছুদিন ধরে রয়েছেন স্বেচ্ছা জনবিচ্ছিন্নতা বা সেল্ফ কোয়ারেন্টিনে।

এবার আক্রান্তদের সেবা দেওয়ার এক দারুণ দৃষ্টান্ত তৈরি করতে যাচ্ছেন। নিজের দুটি বিলাসবহুল হোটেলকে অস্থায়ী হাসপাতালে রূপান্তর করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

জানা গেছে, নিজ দেশের লিসবন ও মেদেইরাতে অবস্থিত তার হোটেল দুটি সোমবার থেকে হাসপাতাল হিসেবে ব্যবহৃত হবে। করোনা ভাইরাস মোকাবেলায় সেখানে কাজ করা চিকিৎসক ও কর্মীদের ব্যয়ভার রোনালদো নিজেই বহন করবেন। আক্রান্তরা চিকিৎসা সেবা পাবেন সম্পূর্ণ বিনামূল্যে। খবর স্পেনের শীর্ষস্থানীয় দৈনিক মার্কার।

কিছুদিন আগেই ইনস্টাগ্রামে করোনা বিষয়ক এক সতর্কতামূলক বার্তা প্রকাশ করছেন এই জুভেন্তাস তারকা। তিনি লিখেছেন, ‘নিজেদের জীবন ও স্বাস্থ্যরক্ষার বিষয়টিকে সব কিছুর উপরে প্রাধান্য দিয়ে; করোনা ভাইরাস সম্পর্কে কর্তৃপক্ষের নির্দেশনা মেনে চলতে হবে আমাদের।’

Comments

comments

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com