করোনার দ্বিতীয় ডোজ টিকা নিলেন রাষ্ট্রপতি

শুক্রবার, ০৭ মে ২০২১ | ৫:৪৫ পূর্বাহ্ণ | 63 বার

করোনার দ্বিতীয় ডোজ টিকা নিলেন রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কোভিড-১৯ এর দ্বিতীয় ডোজ ভ্যাকসিন নিয়েছেন। রাষ্ট্রপতি এবং তার স্ত্রী রাশিদা খানম আজ দুপুর ১টায় বঙ্গভবনে ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণ করেন।

বৃহস্পতিবার রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, ভ্যাকসিন গ্রহণকালে পরিবারের সদস্য, রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবরা এবং ব্যক্তিগত চিকিৎসক উপস্থিত ছিলেন।

এর আগে গত ১০ মার্চ রাষ্ট্রপতি এবং তার স্ত্রী রাশিদা খানম কোভিড ১৯ ভ্যাকসিন প্রথম ডোজ গ্রহণ করেন। এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪ মার্চ কোভিড ১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করেন।

প্রধানমন্ত্রী গত ২৭ জানুয়ারি ভার্চুয়ালি রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে কোভিড ১৯ টিকাদান কার্যক্রম উদ্বোধন করেন।

অক্সফোর্ড-আস্ট্রাজেনিকার উদ্ভাবিত এবং ভারতের সেরাম ইনস্টিটিউটের (এসআইআই) তৈরি এই ভ্যাকসিন প্রদান কার্যক্রম কুর্মিটোলা হাসপাতালের এক নার্সকে দেয়ার মাধ্যমে উদ্বোধন করা হয়।

স্বাস্থ্য অধিদফতর জানায়, ২৫ এপ্রিল পর্যন্ত দেশব্যাপী ৫৮ লাখ ১৮ হাজার ৪শ’র বেশি লোক প্রথম ডোজ টিকা গ্রহণ করেছে। ৫ মে পর্যন্ত প্রায় ৩২ লাখ ১০ হাজার ৫০৯ জন দ্বিতীয় ডোজ গ্রহণ করেছে।

এমআরএম

Comments

comments

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com