নরসিংদী-৫ আসনে মনোনয়নপ্রত্যাশী প্রবাসী সাংবাদিক জুয়েল

বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ | ১১:০০ অপরাহ্ণ | 69 বার

নরসিংদী-৫ আসনে মনোনয়নপ্রত্যাশী প্রবাসী সাংবাদিক জুয়েল

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৫ (রায়পুরা) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট (বিএনপি) থেকে মনোনয়নপ্রত্যাশী তরুণ প্রবাসী সাংবাদিক রাশিদুল ইসলাম জুয়েল। তিনি সিঙ্গাপুর থেকে প্রকাশিত আমাদের বাংলাদেশ পত্রিকার প্রধান সম্পাদক।

তার জন্ম নরসিংদী রায়পুরা উপজেলার ডৌকারচর ইউনিয়নের নোয়াবাদ গ্রামে। দীর্ঘদিন যাবত তিনি প্রাথমিক নির্বাচনী প্রচারণা বিদেশে বসেই চালিয়ে যাচ্ছেন।

প্রবাসে থেকেও বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজের সঙ্গে সম্পৃক্ত রাশিদুল। তিনি ২০১৫ সালে বাবার নামে ‘সালাম ওয়েলফেয়ার ফাউন্ডেশন’ প্রতিষ্ঠা করেন, যা আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে।

রাশিদুল ইসলাম জুয়েল বলেন, ‌‘বাংলার ভেনিস- বলে পরিচিত রায়পুরা উপজেলা নরসিংদী জেলার সবচেয়ে অবহেলিত এক জনপদ। অপার সম্ভাবনাময় বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম এই উপজেলা সবদিক দিয়েই পিছিয়ে রযয়েছে। সেখানে এখনও তেমন লক্ষ্যণীয় অবকাঠামোগত কোনো উন্নয়ন হয়নি। কর্মসংস্থানের জন্য স্বাধীনতার ৪৭ বছরে শিল্প-কারখানা গড়ে ওঠেনি রায়পুরা উপজেলায়।’

তিনি বলেন, ‘এখন সময় এসেছে পরিবর্তনের। তাই অবহেলিত বৃহত্তর রায়পুরাবাসীর উন্নয়নের স্বার্থে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি প্রতিদ্বন্দ্বিতা করতে ইচ্ছুক। সকলে যাতে আমাকে ভোট দিয়ে আমার পূরণের সুযোগ করে দেয় সেটাই আমি চাই।’

Comments

comments

ফেব্রুয়ারি ২০২০
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com