প্রধানমন্ত্রীর নির্দেশে উন্নত চিকিৎসায় ভারতে পাঠানো হল ছাত্রনেতা সাদ্দাম হুসাইনকে

মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০১৯ | ৫:০৭ অপরাহ্ণ | 15 বার

প্রধানমন্ত্রীর নির্দেশে উন্নত চিকিৎসায় ভারতে পাঠানো হল ছাত্রনেতা সাদ্দাম হুসাইনকে

বেলাল হোসাইনঃ শিক্ষার্থীবান্ধব জনপ্রিয় ছাত্রনেতা, ডাকসু এজিএস এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হুসাইন স্পাইনে সমস্যা নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারি বিভাগে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন। আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক বিএম মোজ্জামেল ও বাহাউদ্দীন নাসিম গত ২৫ অক্টোবর তাকে দেখতে হাসপাতালে যান।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিনিয়ত তার খোঁজ খবর নিচ্ছেন। তার চিকিৎসা সংক্রান্ত সকল বিষয়ে প্রধানমন্ত্রীর নির্দেশে অবশেষে তার উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ে পাঠানো হয়েছে।
চেন্নাই যাওয়ার পূর্ব মূহুর্তে তাকে দেখতে টিএসসিতে হাজারো শুভাকাঙ্ক্ষী , নেতা কর্মীরা জড়ো হন। সাদ্দামের জন্য বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা মেডিকেল টিম গঠন করে দিয়েছেন প্রধানমন্ত্রী। এরই মধ্যে তার জন্য গঠিত মেডিকেল টিম তার সকল প্রকার রিপোর্ট চেন্নাইয়ের একটি হাসপাতালে পাঠিয়েছে।মেডিকেল টিম জানায়, তার স্পাইনের সমস্যার জন্য দ্রুত সার্জারির প্রয়োজন।প্রায় এক মাস আগে ঢাবির টিএসসিতে ফুটবল খেলতে গিয়ে তিনি স্পাইনে আঘাত পান। এছাড়া চার বছর আগে ঠিক একই জায়গায় তার একটি অপারেশন হয়। চিকিৎসকরা জানিয়েছেন, দ্বিতীয় বার একই জায়গায় তার এই অপারেশন বেশ ঝুঁকিপূর্ণ হতে পারে। ঝুঁকির কথা বিবেচনা করে দেশের বাইরে অপারেশন করার জন্য তাকে পরামর্শ দেন বিশেষজ্ঞ চিকিৎসরা।

প্রসঙ্গত, চিকিৎসকরা তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বললেও তিনি সম্প্রতি বুয়েটসহ একাধিক ছাত্র আন্দোলনে ছাত্রলীগের সাথে উপস্থিত ছিলেন এবং নিয়মিত সাংগঠনিক কাজ তৎপর রয়েছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে শিক্ষার্থীদের কাছে সবচেয়ে জনপ্রিয় এই ছাত্রনেতা নিজের সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

Comments

comments

নভেম্বর ২০১৯
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« অক্টোবর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com