ভিক্ষুকের মেয়েকে যৌন হয়রানি করলেন মেম্বার

বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯ | ৮:১৫ অপরাহ্ণ | 63 বার

ভিক্ষুকের মেয়েকে যৌন হয়রানি করলেন মেম্বার

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় এক ভিক্ষুকের আট বছরের শিশু সন্তানকে যৌন হয়রানির অভিযোগে স্থানীয় ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার সন্ধ্যায় (০৪ ডিসেম্বর) বাগাতিপাড়া থানায় শিশুটির সৎভাই এ মামলা করেন।

শিশুটির পরিবার জানায়, পাঁচ বছর আগে স্বামীর অকাল মৃত্যুতে সন্তানদের মুখে খাবার দিতে ভিক্ষাবৃত্তি করে সংসার চালান শিশুটির মা। অভাবের সংসারে আট বছরের শিশুটিকে স্কুলেও পাঠাতে পারেনি মা।

গত ২৫ নভেম্বর সকালে বাড়ি থেকে ফুফুর বাড়ি যাচ্ছিল শিশুটি। পথিমধ্যে উপজেলার পাঁকা ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আমিন সরদারের সঙ্গে দেখা হয় তার।

এ সময় সাইকেলযোগে শিশুটিকে ফুফুর বাড়ি পৌঁছে দেয়ার কথা বলেন আমিন সরদার। সাইকেলযোগে কিছুদূর যাওয়ার পর কৌশলে শিশুকে নামিয়ে পাশের আমবাগানে নিয়ে যৌন নির্যাতন করেন তিনি। সেই সঙ্গে ঘটনাটি কাউকে না জানাতে ভয়ভীতি দেখান আমিন সরদার।

পরে শিশুটি মাকে বিষয়টি জানালেও বাড়িতে পুরুষশূন্য থাকায় থানায় অভিযোগ করতে পারেননি। ঘটনার পাঁচদিন পর ৩০ নভেম্বর শনিবার শিশুটিকে সঙ্গে নিয়ে তার চাচা থানায় অভিযোগ দেন। বিষয়টি তদন্ত করে প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পায় পুলিশ। এরপর শিশুর সৎভাই বাদী হয়ে বুধবার মামলা করেন।

এদিকে, এ ঘটনায় জড়িত সাবেক মেম্বার আমিন সরদারকে গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী।

এ বিষয়ে জানতে অভিযুক্ত সাবেক ইউপি সদস্য আমিন সরদারের মোবাইলে যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়।

বাগাতিপাড়া মডেল থানা পুলিশের ওসি আব্দুল মতিন বলেন, ঘটনার এক সপ্তাহ পরে ভুক্তভোগী পরিবার থানায় মৌখিকভাবে জানায়। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় বুধবার মামলা রেকর্ড করা হয়। আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

Comments

comments

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com