মা’কে বাঁচাতে রাবির সাবেক শিক্ষার্থীর আকুতি

বুধবার, ০৪ ডিসেম্বর ২০১৯ | ২:১০ পূর্বাহ্ণ | 62 বার

মা’কে বাঁচাতে রাবির সাবেক শিক্ষার্থীর আকুতি

গর্ভধারিণী মা’কে বাঁচাতে সবার কাছে সহযোগিতার হাত বাড়িয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাবেক শিক্ষার্থী আয়েশা আখতার নিপা। তার মা প্রচণ্ড যন্ত্রণায় ভুগছেন। পায়ের আঙ্গুল ও পায়ের পাতা থেকে এখন পচন ধরে শরীরের বিভিন্ন অংশে ছড়িয়ে পড়ছে। তার মাকে বাঁচাতে হলে অনেক টাকার প্রয়োজন। যা তার পরিবারের পক্ষে যোগান দেয়া সম্ভব হচ্ছে না।

অবস্থা এমন যে দ্রুত অপারেশন করাতে না পারলে পা দুটি নষ্ট হয়ে যাবে। মা’কে বাঁচাতে বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন, পরিচিতজন আর প্রবাসী ভাইদের কাছে সহযোগিতার অনুরোধ করেছেন নাট্যকলা বিভাগের সাবেক ওই শিক্ষার্থী।

আপনার একটু সহযোগিতায় হয়তো অসহায় এই সন্তান তার মা’কে ফিরে পাবে। সবার সম্মিলিত চেষ্টাতেই তার মা’কে বাঁচানো সম্ভব।

জনপ্রিয় কৌতুনাভিনেতা ও আয়েশা আখতারের বন্ধু হৃদয় আল মিরু সবার প্রতি সাহায্যের অনুরোধ জানিয়ে বলেন, ‘আয়েশা আমার খুব ঘনিষ্ঠ বন্ধবী। আমরা একসঙ্গে একই বিভাগ থেকে মজার সময় পার করেছি।সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের একাদশ সমাবর্তনে তার সঙ্গে অনেকদিন পর দেখা হলো কিন্তু সেই হাসিমাখা মুখ তার ছিল না। মায়ের চিন্তায় দিশেহারা সে।’

নিপার পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন তার বাবা। কিন্তু তিনিও অনেক আগেই মারা গেছেন। ফলে চরম অর্থ সংকটে ভুগতে থাকা একটা পরিবারের পক্ষে বিপুল এই চিকিৎসার ব্যয় বহন করা অসম্ভব।

এমন পরিস্থিতিতে নিপা এবং তার পরিবার সবার কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন। আপনারা প্রত্যেকেই যদি সবার নিজ নিজ জায়গা থেকে সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দেন তবেই তার মা’কে বাঁচানো যাবে।

পিতৃহারা সন্তান হিসেবে নিপার একমাত্র অবলম্বন তার মা। কিন্তু চোখের সামনে মায়ের এমন করুণ পরিণতি তাকে ক্রমশই দিশেহারা ও অক্ষম করে তুলছে। মৃত্যুর সঙ্গে লড়াই করা মাকে বাঁচাতে চায় সে।

তার জন্য মাকে বাঁচাতে হলে আপনাদের সাহায্যের কোনো বিকল্প নেই। সবার সহোযোগিতাই ওই মাকে বাঁচিয়ে অসহায় এক সন্তানের মুখে হাসি ফোটাতে পারে।

টাকা পাঠানোর ঠিকানা:
বিকাশ নম্বর:
01744261968
বি: দ্র: যারা বিকাশে টাকা পাঠাবেন সাথে সাথে ইনবক্সে একটু জানাবেন প্লিজ।

Comments

comments

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com