মুন্সীগঞ্জের জেলা প্রশাসক ও কন্ঠশিল্পী আবিদা সুলতানা-রফিক জুটির সম্মাণে সিডনিতে নৈশভোজ

বুধবার, ২৩ আগস্ট ২০১৭ | ৪:৩৪ অপরাহ্ণ | 726 বার

মুন্সীগঞ্জের জেলা প্রশাসক ও কন্ঠশিল্পী আবিদা সুলতানা-রফিক জুটির সম্মাণে সিডনিতে নৈশভোজ

মুন্সীগঞ্জের জেলা প্রশাসক ও কন্ঠশিল্পী আবিদা সুলতানা-রফিক জুটির এবং পুলিশ অফিসারের সম্মাণে সিডনিতে নৈশভোজ সন্পন্ন হল। এই অনুষ্ঠানের আয়োজক ও সঞ্চালনায় ছিলেন মুক্তমঞ্চ পত্রিকার সন্পাদক নোমান শামীম।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জের জেলা প্রশাসক সায়লা ফারজানা। বিশেষ অতিথি উপস্হিত হিসাবে ছিলেন বাংলাদেশ পুলিশের কাউন্টার ট্রেররিজম ইউনিটের অন্যতম উপ-পুলিশ কমিশনার মহিবুল ইসলাম খান মিথুন, অতিরিক্ত পুলিশ সুপার আতিয়া হুসনা, ম্যাগাসিটি ডভেলপমেন্ট স্পেশালিষ্টের মানিক মাহমুদ (প্রধান মন্ত্রীর কার্যালয়) ও সিনিয়র এ্যাসিস্ট্যান্ট সেক্রেটারী মাহাবুবা আইরিন (অর্থ মন্ত্রণালয়)।

প্রধান অতিথি মুন্সীগঞ্জ জেলা প্রশাসক সায়লা ফারজানা বত্তব্যে বলেন, সিডনিতে বসবাসরত ও মুন্সীগঞ্জ জেলাবাসী যে কোন সময় যে কোন সেবার জন্য ফোন করতে পারে। মুন্সীগঞ্জ জেলা প্রশাসন আপনার সেবার নিয়োজিত। যে কোন প্রয়োজনে সরাসরি জেলা প্রশাসককে ফোন করতে পারেন নিম্নের নাম্বারগুলিতে-
জেলা প্রশাসক অফিস ফোন নাম্বার: +881762687250 +88027611100
ইমেইল: dcmunshiganj@mopa.gov.bd
বিশেষ অতিথি হিসাবে আরো উপস্হিত ছিলেন শিল্পী আবিদা সুলতানা ও রফিকুল আলম। অনুষ্ঠানে শিল্পীদ্বয় তাদের জীবনের কিছু কথ শেয়ার করেন এবং পরে মনোমুগ্ধকর গান শুনান। শিল্পীদ্বয় সিডনি এসেছিলেন গল্পকথার আয়োজনে গানের অনুষ্ঠানে গান করার জন্য।

বিশেষ অতিথি উপ-পুলিশ কমিশনার মহিবুল ইসলাম খান বত্তব্যে বলেন, বাংলাদেশ পুলিশের কাউন্টার ট্রেররিজম ইউনিটের ১৮ সদস্য বিশিষ্ট একটি দল অষ্ট্রেলিয়ার ব্রিজবেনে ১৫ দিনের সোস্যাল মিডিয়ার মাধ্যমে জন্গীবাদ নির্ণয় ও দমন করা কোর্সের জন্য এসেছিলেন।

সিডনির বাংলাদেশ কমিউনিটির পক্ষ থেকে সিডনিতে স্হানীয় একটি রেষ্টুরেন্টে সম্মানিত ব্যাক্তিবর্গের সম্মাননার জন্য এই মতবিনিময় সভা ও নৈশভোজ অনুষ্টিত হয়। অনুষ্ঠানে কমিউনিটির বিশিষ্ট নেতৃবন্দ, ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ সাংবাদিকরা উপস্হিত ছিলেন। নৈশভোজ শেষে আয়োজক নোমান শামীম সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানটি শেষ করেন।

Comments

comments

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com