সিডনিতে খালেদা জিয়ার জন্মবার্ষিকী পালন

মঙ্গলবার, ২৫ আগস্ট ২০২০ | ১০:০৩ অপরাহ্ণ | 24 বার

সিডনিতে খালেদা জিয়ার জন্মবার্ষিকী পালন

সিডনিতে গত ১৬ আগস্ট রবিবার সাবেক প্রধানমন্ত্রী ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৭৬তম জন্মবার্ষিকী পালন করা হয়। নেত্রীর দীর্ঘায়ু ও রোগমুক্তি কামনা করে দোয়া করেন। এছাড়াও সদ্য প্রয়াত জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের সভাপতি সফিউল বারী বাবুর স্মরনেও দোয়া করা হয়।

অষ্ট্রেলিয়া শাখা বিএনপি, জাতীয়তাবাদী দল ও স্বেচ্ছাসেবক দল অষ্ট্রেলিয়ার যৌথ উদ্যোগে স্মরন সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অষ্ট্রেলিয়া বিএনপি’র সাবেক আহ্বায়ক মো: দেলোয়ার হোসেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন স্বেচ্ছাসেবক দল অষ্ট্রেলিয়ার সভাপতি এ এন এম মাসুম।

অনুষ্ঠানে সিডনিপ্রবাসী বিএনপি ও এর সকল অংগ সংগঠনের নেতা-কর্মীরা দেশনেত্রীকে শুভেচ্ছা জানান। দলীয়কর্মীরা মরহুম শফিউল বারী বাবুর দীর্ঘ রাজনৈতিক জীবনের আদর্শ ও ত্যাগের কথা স্মরন করেন।
যুবদল অষ্ট্রেলিয়া শাখার সভাপতি ইয়াসির আরাফাত সবুজ দোয়া পরিচালনা করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোবারক হোসেন, কুদরত উল্যাহ লিটন, যুবদল অষ্ট্রেলিয়া শাখার সাধারন সম্পাদক খাইরুল কবির পিন্টু, জিয়া শিশু কিশোর মেলার সভাপতি রাজু হোসাইন, সাবেক ছাত্রনেতা মশিউর রহমান তুহিন, বিএনপি অষ্ট্রেলিয়া শাখার নেতা গোমেজ এন্ঠনি, মোঃ মাসুম, জাবেদ হক, নাসির উদ্দিন, রানা মো: সুমন, সুলেখা করিম, আব্দুল্লাহ আল মামুন, পবিত্র বড়ুয়া, মোঃ রাফি, সরদার খালেদ প্রমুখ।

Comments

comments

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com