সিডনিতে জন্মভূমি টিভি’র ৫ম বর্ষপূর্তি পালন

বুধবার, ০৭ এপ্রিল ২০২১ | ৫:০৬ পূর্বাহ্ণ | 10 বার

সিডনিতে জন্মভূমি টিভি’র ৫ম বর্ষপূর্তি পালন

অস্ট্রেলিয়ার সিডনিতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদ্‌যাপিত হয়েছে জন্মভূমি টেলিভিশনের পঞ্চম বর্ষপূর্তি। একই আয়োজনে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীও উদ্‌যাপন করা হয়।

বর্ষপূর্তি ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে গত ২৮ মার্চ সিডনির রকডেলের স্থানীয় একটি ফাংশন সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশটি বর্ষীয়ান রাজনীতিবিদ সাবেক অভিবাসনমন্ত্রী ফিলিপ রাডক, বিরোধী দলের অন্যতম নেতা সাংসদ টনি বার্ক, সরকারদলীয় সাংসদ ওয়েন্ডি লিন্ডসে, সিডনিতে বাংলাদেশের কনস্যুল জেনারেল খন্দকার মাসুদুল আলমসহ স্থানীয় অনেক বাংলাদেশি।

বর্ষপূর্তি উদ্‌যাপনে ছিল স্থানীয় বাংলাদেশি শিল্পীদের নানান দেশীয় সাংস্কৃতিক পরিবেশনা। আড়ম্বর এই অনুষ্ঠান দর্শকদের মুগ্ধ করে তোলে। অনুষ্ঠানের এক অংশে সাতটি ক্যাটাগরিতে বিশেষ সম্মাননা, আলোকিত শিক্ষাবিদ, আলোকিত সমাজসেবক, আলোকিত ব্যবসায়ী উদ্যোক্তা, আলোকিত সাংবাদিক, আলোকিত সাংস্কৃতিক ব্যক্তিত্ব, আলোকিত পেশাজীবী বিভাগে মোট ১২ জনকে জন্মভূমি ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পদক প্রদান করা হয়।

অস্ট্রেলিয়ার প্রবাসী বাংলাদেশিদের জন্য ২৪ ঘণ্টা তথ্য-বিনোদনমূলক অনুষ্ঠান সম্প্রচারিত করে আসছে ওয়েবভিত্তিক টিভি চ্যানেল জন্মভূমি টেলিভিশন। অনুষ্ঠানে আগত সবাইকে ধন্যবাদ জানান জন্মভূমি টেলিভিশনের কর্ণধার রেজা আরেফিন ও রাহেলা আরেফিন।

Comments

comments

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com