সিডনিতে শিল্পী সুজিত মোস্তফার সংগীতসন্ধ্যা ‘মর্মে মর্ম ধ্বনি’

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৯ | ১০:০০ অপরাহ্ণ | 68 বার

সিডনিতে শিল্পী সুজিত মোস্তফার সংগীতসন্ধ্যা ‘মর্মে মর্ম ধ্বনি’

অস্ট্রেলিয়ার সিডনিতে বাংলাদেশের নজরুলসঙ্গীতের প্রখ্যাত শিল্পী সুজিত মোস্তফা’র ‘মর্মে মর্ম ধ্বনি’ নামে একটি সঙ্গীতসন্ধ্যা অনুষ্ঠিত হবে আগামী ২১শে সেপ্টেম্বর শনিবার সন্ধ্যা ৬:০০ টায় ডুরালের স্পেসে ফিক হিলস খ্রিসিয়ান স্কুল অডিটোরিয়ামে। এই অনুষ্ঠানের
আয়োজক আনিসুর রহমান নান্টু।

প্রখ্যাত গায়ক ও সুরকার আবু হেনা মোস্তাফা কামালের ছেলে শিল্পী সুজিত মোস্তফা। পাবনায় জন্মগ্রহণকারী সুজিত মোস্তফা, পন্ডিত বিনোদ কুমার এর মত বিখ্যাত গুরুদের কাছ থেকে শাস্ত্রীয় সংগীতের প্রশিক্ষণ নিয়েছেন৷ তিনি ছায়ানটে শাস্ত্রীয় সংগীতে উপর পাঁচ বছরের সার্টিফিকেট কোর্স সম্পন্ন করেছেন এবং বাংলাদেশ শিল্পকলা একাডেমি থেকে ডিপ্লোমা করেছেন। তিনি বেশ কয়েকটি পারফরম্যান্সে বিভিন্ন নজরুল সঙ্গীত ও ক্লাসিক্যাল সংঙ্গীত পরিবেশন করেন। সুজিত মোস্তফা মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ফ্রান্স, অস্ট্রেলিয়া, জাপান, চীন, নেপাল, শ্রীলঙ্কা সহ বিবিন্ন দেশে ভ্রমন ও কনসার্টে অংশগ্রহন করেছেন।

শিল্পী সুজিত মোস্তাফা বেশ কয়েকটি এ্যালবাম প্রকাশিত হয়েছে যেমন ‘আমার গনার প্রথম চরনখানি’, ‘অনকে বৃষ্টি ঝড়ে’ এবং ‘দুরে বহুদুরে’। তিনি বাংলাদেশের জাতীয় কবি ‘কাজী নজরুল ইসলাম’ এর মাসিক পত্রিকার সম্পাদক হিসাবে কাজ করেছেন।

Comments

comments

অক্টোবর ২০১৯
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« সেপ্টেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com