সিডনিতে ‘সংজ্ঞায়িত পরিচয়’ নাটকের থ্যাংকস গিভিং পার্টি

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২ | ২:১০ পূর্বাহ্ণ | 39 বার

সিডনিতে ‘সংজ্ঞায়িত পরিচয়’ নাটকের থ্যাংকস গিভিং পার্টি

গত ১০ আগস্ট সন্ধ্যায় সিডনির রকডেল সিনিয়র সিটিজেন ক্লাবে ‘সংজ্ঞায়িত পরিচয়’ নাটকের ‘থ্যাংকস গিভিং পার্টি’ অনুষ্ঠিত হয়। সম্প্রতি আব্দুল কাইউম এনএসডব্লিউ পার্লামেন্টের মাল্টিকালচারাল অ্যান্ড ইনডিজেনাস মিডিয়া অ্যাওয়ার্ড আয়োজিত বাংলা বিভাগ থেকে মিডিয়া অ্যাওয়ার্ড-২০২২ গ্রহণ করেন। নাটকটির পরিচালনার জন্য তিনি এই সম্মাননা পেয়েছেন।

‘সংজ্ঞায়িত পরিচয়’ নাটকটিতে অভিনয় করেছিলেন রহমতউল্লাহ, মেরিনা জাহান, নুসরাত জাহান স্মৃতি, আব্দুল কাইউম, সৈয়দ আজীম চঞ্চল, মুনিয়া কাইউম ও সামিদ কাইউম প্রমুখ। নাটকটির কাহিনী সংলাপ ও চিত্রনাট্যে ছিলেন নাইম আবদুল্লাহ।

আব্দুল কাইউম অনুভূতি প্রকাশ করে বলেন, এই অ্যাওয়ার্ড প্রাপ্তিতে আমি অত্যান্ত আনন্দিত ও আয়োজকমন্ডলীকে এজন্য ধন্যবাদ জ্ঞাপন করি। তিনি মনে করেন, এটি আমাদের নব প্রজন্মের জন্যও একটি প্রেরণা ও মাইলফলক হয়ে থাকবে।

আব্দুল কাইউম আরো বলেন, দর্শকদের আরো সারা পেলে-আমরা আগামীতেও আরো ভালো ভালো নাটক উপহার দিতে পারবো। শর্ট ফিল্মের মেন্বারদের অক্লান্ত পরিশ্রমের কারনে আমি আজ সাফল্যের মুখ দেখিয়াছি।

অনুষ্ঠানে মোঃ কাইউম অভিনয় শিল্পী ও কলাকুশলীদের নিয়ে কেক কেটে সবাইকে অভিনন্দন জানান। ডিনারের পর মুনিয়া কাইউম ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি টানেন।

Comments

comments

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com