সিডনিতে সামাজিক সচেতনতা বৃদ্ধিতে নবধারা নাইটস

শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ | ৫:০৭ অপরাহ্ণ | 73 বার

সিডনিতে সামাজিক সচেতনতা বৃদ্ধিতে নবধারা নাইটস

সামাজিক সচেতনতা বৃদ্ধিতে প্রতি বছরের ন্যায় এবারো অস্ট্রেলিয়ার সিডনিতে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে আয়োজিত হয়েছে নবধারা নাইটস- ২০১৯। নবধারা নিউজের সম্পাদক আবুল কালাম আজাদ খোকনের সভাপতিত্বে উপস্থাপনা করেন হাবিবুর রহমান ও নুসরাত জাহান স্মৃতি।

অনুষ্ঠান সূচনা করেন আবিদা আসওয়াদ। কোরআন তেলওয়াত করেন মোহাম্মদ ফরহাদ হোসেন। এ সময় পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনে অস্ট্রেলিয়া ও বাংলাদেশ জাতীয় সঙ্গীত বাজানো হয়।

Acknowledgement of Country of Australia পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনে উপস্থাপন করা হয়। অস্ট্রেলিয়াতে বাঙালি কমিউনিটিতে যারা ইন্তেকাল করেছেন তাদের জন্য এক মিনিট নীরবতা পালন। নবধারা নিউজ পরিবারের ও সম্পাদকের পরিচিতি এবং নবধারা নিউজের কার্যপ্রণালী তুলে ধরা হয়।

অনুষ্ঠানে বক্তব্য দেন ক্যান্টারবারি সিটি কাউন্সিলের এক্স ডেপুটি মেয়র কার্ল সালেহ, ফিউনারেল ডিরেক্টর ও কমিউনিটি লিডার রোজানা হাসান, লিগ প্রোটেকশন অব এনিমেলস ইনক ও ক্যাটস কর্নসানের ডা. জোনিন পেনরোজ ওয়াল, শক্তি সংগঠনের চেয়ারপারসন ড. সাবরিন ফারুকী উস্রী, দেশ বিদেশ পত্রিকার সম্পাদক বদরুল আলম, চ্যানেল ১৯ নিউজের সম্পাদক নার্গিস বানু, নিউ সাউথ ওয়েলস অ্যাসোসিয়েশনের এক্স সভাপতি আব্দুল কাউয়ুম প্রমুখ।

Comments

comments

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com