সিডনিতে ‘হোয়াইট রিবন নাইটস’ আগামী ২০শে জুলাই

বুধবার, ১৭ জুলাই ২০১৯ | ১১:০০ অপরাহ্ণ | 89 বার

সিডনিতে ‘হোয়াইট রিবন নাইটস’ আগামী ২০শে জুলাই

হোয়াইট রিবন অষ্ট্রেলিয়া’র আয়োজনে আগামী ২০শে জুলাই ২০১৯ শনিবার সন্ধ্যা ৬:০০টায় সিডনি ল্যাকান্বার স্হানীয় কহিনুর রেষ্টুরেন্টে ‘হোয়াইট রিবন নাইটস-২০১৯’ অনুষ্ঠিত হতে যাচ্ছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সাংবাদিক, সম্পাদক ও হোয়াইট রিবন অস্ট্রেলিয়ার অ্যাম্বাসেডর আবুল কালাম আজাদ খোকন। সঞ্চালনায় থাকবেন কমিউনিটির গুণীজন নাসিম সামাদ।

অষ্ট্রেলিয়াতে আগামী ২৬শে জুলাই হোয়াইট রিবন নাইটস। আর এই মহতী উপলক্ষকে সামনে রেখেই তাঁদের হোয়াইট রিবন এর আয়োজন।শিশু ও নারী নির্যাতন প্রতিরোধ সংক্রান্ত বিষয়কে অষ্ট্রেলিয়াতে হোয়াইট রিবন বলে। এদেশে ২৬শে জুলাই হোয়াইট রিবন নাইটস এবং ২৫শে নভেম্বর হোয়াইট রিবন ডে পালন করা হয়।

অনুষ্ঠান আয়োজন মালায় থাকবে বক্তব্য, নারী নির্যাতন দূরীকরণ বিষয়ক প্রামাণ্যচিত্র প্রদর্শনী, নারী নির্যাতনসংক্রান্ত ছোট্র নাটক এবং বুকলেট বিতরন। বাঙ্গালী কমিউনিটির রোল মডেল দম্পতির সংসার জীবন (ডোমেষ্টিক ভায়োলেন্স ব্যাতীত) পার করেছেন তা দর্শকদের শেয়ার করবেন। এছাড়াও মানসিক ও নির্যাতনসংক্রান্ত কবিতা আবৃত্তি। হোয়াইট রিবন নাইটস উপলক্ষ্য কেক কাটা হবে। আর সবশেষে নৈশ্যভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি।

আয়োজনস্থলে উপস্থিত থাকবেন হোয়াইট রিবন অষ্ট্রেলিয়ার দল, সাংবাদিক, সামাজিক, রাজনৈতিক ও অন্যান্য ব্যক্তিবর্গ।

Comments

comments

ডিসেম্বর ২০১৯
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« নভেম্বর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com