সিডনির জনপ্রিয় সংগীতশিল্পী আতিক হেলাল ও মিতা আতিকের সংগীতসন্ধ্যা অনুষ্ঠিত

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৯ | ১০:০০ অপরাহ্ণ | 38 বার

সিডনির জনপ্রিয় সংগীতশিল্পী আতিক হেলাল ও মিতা আতিকের সংগীতসন্ধ্যা অনুষ্ঠিত

অস্ট্রেলিয়ার সিডনির জনপ্রিয় সংগীতশিল্পী জুটি আতিক হেলাল ও মিতা আতিকের সংগীতসন্ধ্যা ‘গানে গানে জোছনা সিজন-২’ অনুষ্ঠিত হল। উক্ত অনুষ্ঠান গত শনিবার ৭ই সেপ্টেম্বর স্থানীয় সময় সন্ধ্যা ৬:৩০ মিনিটে ব্যাংকসটাউনের ব্র্যান ব্রাউন থিয়েটারে অনুষ্ঠিত হয়। সংগীতসন্ধ্যায় এই শিল্পীজুটি মনোমুগ্ধকর নতুন ও পুরোনো বাংলা গান পরিবেশন করেন।

সিডনিতে এ বৎসরই ১২ই জানুয়ারী ‘গানে গানে জোছনা সিজন-১’ অনুষ্ঠান সাড়া পাওয়ায় পর এবার সেপ্টেম্বরে ‘গানে গানে জোছনা সিজন-২’ এর দ্বিতীয় আয়োজন করে। অনুষ্ঠানে আতিক হেলাল ও মিতা আতিকের একে একে ৩০টি গান পরিবেশন করেন।

শিল্পী মিতা আতিকের গাওয়া প্রথম গানটি ছিল- এক নদী রক্ত পেরিয়ে বাংলার আকাশে রক্তিম সূর্য আনলে যারা তোমাদের এই ঋণ কোন দিন শোধ হবে না। শিল্পী আতিক হেলালের গাওয়া প্রথম গানটি ছিল- যে মাটির বুকে ঘুমিয়ে আছে লক্ষ মুক্তি সেনা দে না তোরা দে না, সে মাটি আমার অঙ্গে মাখিয়ে দে না !

প্রথম পর্বে প্রয়াত সংগীতশিল্পী শাহনাজ রহমতুল্লাহ, সুবীর নন্দী, বারি সিদ্দিকী, আহমেদ ইমতিয়াজ বুলবুল, আলী আকবর রূপু ও আইবুব বাচ্চুর সম্মানে গান পরিবেশন করেন। দ্বিতীয় পর্বে জনপ্রিয় আধুনিক, চলচ্চিত্র ও হিন্দি গান এবং গজল পরিবেশন করেন। অনুষ্ঠানের শেষাংশে চলচিত্রের জনপ্রিয় ১০টি মিক্স গান বা মেশ আপ গান দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি টানেন।

অনুষ্ঠানে যন্ত্রশিল্পী হিসেবে ছিলেন তবলাবাদক জিয়াউল ইসলাম তমাল, কী-বোর্ডিস্ট রুপন্ত শর্মা, অক্টোপ্যাড বুলবুল কুমার সাহা, লিড গিটার ও রিদম জাহিদ হাসান, বেজ গিটার জাকের হাসান রানা, ভিডিও এনেমেশন কামরুল হাসান এবং সাউন্ড সিষ্টেম মাইকেল ও রহমান।

সবগুলো গানই যেন প্রাণ পেয়েছে শিল্পী যুগলের স্বকীয়তা আর গায়কীতে। সত্যিই গান হয়ে আছে তাঁদের প্রাণের ছোঁয়া। সঙ্গীতময় জীবনে মিতা ও আতিক সিডনিবাসী সবার শুভ কামনা চান।

Comments

comments

অক্টোবর ২০১৯
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« সেপ্টেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com