সিডনির ফ্যাশন ডিজাইনার সম্পার স্বপ্ন

সোমবার, ২৯ জুন ২০২০ | ৪:২৩ পূর্বাহ্ণ | 9 বার

সিডনির ফ্যাশন ডিজাইনার সম্পার স্বপ্ন

বর্তমানে ফ্যাশন ডিজাইনিং একটি জনপ্রিয় শিল্প ও পেশা। একসময় ফ্যাশন ডিজাইনিংয়ে উপর পড়ালেখার জন্য খুব সীমিতসংখ্যক ষ্টুডেন্ট পাওয়া যেতো। তবে এখন ছাত্র/ছাত্রীরা অনেক শিক্ষা প্রতিষ্ঠান থেকেই ফ্যাশন নিয়ে পড়ালেখা করছে।

সম্পা ঘোষ পপি অস্ট্রেলিয়ার সিডনিতে ২০১০ সালে আসেন। ২০১৩ সালে (টেইফ) TAFE থেকে ফ্যাশন ডিজাইনের উপর ডিপ্লোমা ডিগ্রি অর্জন করেন। সম্পা কাজ করেন ডিজাইনিং, স্টাইলিং, ফ্যাশন শো, প্যার্টান ম্যাকিং, ড্রেস ম্যাকিং, জুয়েলারী এবং হেডপিছ ম্যাকিংয়ের উপর।

সে সিডনিতে প্রায় ৫ বৎসরের উপর ‘গো ইভেন্ট’ কোম্পানির সাথে স্টাইল ফ্যাশন ডিজাইনারের মূল ভূমিকা পালন করছেন।
তাঁর গ্রামের বাড়ী মুন্সিগঞ্জে।

সম্পা প্রথমবারের মত বাঙ্গালী হিসাবে ২০১৬ সালে RAW-Natural Born Artist প্রোগ্রামে অংশগ্রহন করেন। সিডনির কয়েকটি প্রখ্যাত ম্যাগাজিনে সম্পার ফ্যাশন ডিজাইনের নিপুণ হাতের ছোঁয়ার কাজ প্রকাশিত হয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য শিল্প Gilded Magazine, Nymph Magazine Australia, Surreal Beauty Magazine, Femme Magazine, Photogenye Magazine.

সম্পা ঘোষ সব সময় স্বপ্ন দেখেন সৃজনশীলতা ও কর্মদক্ষতাকে কাজে লাগিয়ে খ্যাতি সম্পন্ন ফ্যাশন ডিজাইনার হওয়ার। বরেণ্যে ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল, সব্যসাচী মুখার্জি ও তরুন তাহিলিয়ানীর অ্যানালিটিক্যাল এবং মোটিভেশন দক্ষতাকে সম্পা আদর্শ মনে করেন।

Comments

comments

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com