‌বাবাকে নিয়ে সিনেমা তৈরি করতে ছাগল চুরি দুই ভাইয়ের! অবশেষে শ্রীঘরে

রবিবার, ১৫ নভেম্বর ২০২০ | ২:৪৫ পূর্বাহ্ণ | 9 বার

‌বাবাকে নিয়ে সিনেমা তৈরি করতে ছাগল চুরি দুই ভাইয়ের! অবশেষে শ্রীঘরে

বাবার নামে সিনেমা তৈরি করবেন। নাম ‘‌নে থানা রাজা’। মুখ্য ভুমিকায় দুই ছেলে। কিন্তু টাকার অভাবে মাঝপথেই সিনেমা (Cinema) তৈরির কাজ বন্ধ হল। শেষপর্যন্ত সিনেমা তৈরির জন্য টাকা জোগাড় করতে পশু চুরি করতে শুরু করল দুই ভাই।

শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে তামিলনাড়ুতে। শুধু কয়েকদিন নয়, গত তিন বছর ধরেই এই কাণ্ড করে চলছিল তারা দু’‌জনে। সম্প্রতি দু’‌টি ছাগল চুরি করতে গিয়ে শেষপর্যন্ত পুলিশের জালে ধরা পড়েছে তারা।

জানা গিয়েছে, তামিলনাড়ুর (Tamil Nadu) নিউ ওয়াশারমেনপেটের বাসিন্দা ভি নিরাঞ্জন কুমার (‌৩০) এবং তাঁর ভাই লেনিন কুমার (‌৩০) নিজের বাবাকে নিয়ে একটি সিনেমা তৈরি করছিলেন। মুখ্য ভূমিকায় অভিনয়ও করার কথা ছিল দু’‌জনের। কিন্তু মাঝে হঠাৎ করেই অর্থের অভাবে সিনেমার তৈরির কাজ বন্ধ হতে বসে।

তখনই এই কুকর্মের কথা মাথায় আসে দু’‌জনের। এরপর থেকেই ছাগল থেকে শুরু করে একাধিক গবাদি পশু চুরি এবং বিক্রির কারবার। দিনে ৮–১০টি পশু চুরি করে প্রতিটি ৮০০ টাকায় বিক্রি করত দু’‌জনে। সিনেমা তৈরির জন্য চুরির সেই টাকায় ব্যবহার করত। কিন্তু সম্প্রতি দু’‌টি ছাগল চুরি করতে গিয়ে ধরা পড়ে যায় দুই ভাই। জেরায় তারা নিজেদের দোষ স্বীকারও করে নিয়েছে।

পার্শ্ববর্তী চেঙ্গেলপেট (‌Chengalpet)‌, মাধাভরম (Madhavaram‌)‌, মিনজুর (‌Minjur)‌ এবং পোন্নেরি (‌Ponneri) এলাকায় গাড়ি নিয়ে ঘুরে বেড়াত দু’‌জনে। এরপর রাস্তায় কোনও গবাদি পশু বিশেষ করে ছাগল, ভেড়াকে চরে বেড়াতে দেখলেই গাড়ি থামিয়ে সেটিকে চুরি করত দুই ভাই। তারপর নিয়ে গিয়ে বিক্রি করত।

এছাড়া কোনও পশুপালকের ছাগল–ভেড়া চুরি করলেও একটি বা দু’‌টির বেশি করত না, যাতে তাঁদের সন্দেহ হয়। সম্প্রতি মাধাভরমের একটি ব্যক্তির থেকে একটি ছাগল চুরি করে তাঁরা।

যেহেতু ওই ব্যক্তির ছ’‌টি থেকে একটি ছাগল চুরি গিয়েছিল, তাতেই তাঁর সন্দেহ বাড়ে। এরপরই থানায় অভিযোগ দায়ের করেন তিনি। তদন্তে নেমে পুলিশ আরও ঘটনার কথা জানতে পারে। এরপরই রাস্তা থেকে দু’‌টি ছাগল চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে তারা।‌

Comments

comments

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com