আড়াই কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি!

সোমবার, ১১ নভেম্বর ২০১৯ | ৬:২২ অপরাহ্ণ | 274 বার

আড়াই কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি!

কথায় আছে প্রথম সন্তান কন্যা হলে সংসারে সুদিন আসে। সেই কথাটা অক্ষরে অক্ষরে ফলে গেল আরব আমিরাত প্রবাসী বাংলাদেশি মোহাম্ম’দ সুমন হাজের জীবনে। মাত্র এক সপ্তাহ আগে জমজ কন্যা সন্তানের জনক হয়েছিলেন সুমন। সেই সদ্যজাত জমজ কন্যা সন্তানদের জন্য আরব আমিরাতের আবুধাবির একটি সুপার মা’র্কেটে কেনাকা’টা করতে যান।

আনুসাঙ্গিক কিছু জিনিস কেনাকা’টা করেন তিনি এবং এই কেনাকা’টার পর পেয়ে যান “বি এ মান্থলি মিলিয়নিয়ার” প্রচারণার র‍্যাফেল কার্ড। আর এই র‍্যাফেল কার্ড -ই বদলে দিলো চট্টগ্রামের এই প্রবাসীর জীবন।গত সোমবার অনুষ্ঠিত এই র‍্যাফেল কার্ডের ড্রতে তিনি জিতে নিয়েছেন ১ মিলিয়ন দিরহাম (বাংলাদেশী টাকায় প্রায় ২ কোটি ত্রিশ লাখ টাকা)।

পুরস্কার পেয়ে তিনি বলেন ‘আমি সত্যিই অনুভব করেছি যে আমি পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান পিতা। র‍্যাফেল ড্র জয়ের সংবাদ যখন পেয়েছিলাম তখন আমা’র জন্য ব্যাপারটা আজীবন অ’বাক হওয়ার বিষয় ছিল, আমি গত বছরের ফেব্রুয়ারিতে বিয়ে করেছি এবং এক সপ্তাহ আগে আমাদের বাচ্চা হয়েছিল এবং এখন আম’রা ১ মিলিয়ন দিরহামের ধনী মোহাম্ম’দ সুমন।

২০০৯ সালে আবু ধাবিতে প্রথম আসেন এবং বর্তমানে পারিবারিক ড্রাইভার হিসেবে আবু ধাবিতে কর্ম’রত আছেন। এর আগে তিনি কনস্ট্রাকশন কোম্পানির ড্রাইভার হিসাবে কাজ করেছিলেন।

এই পুরস্কার নিয়ে তিনি কী’ করবেন জানতে চাইলে মোহাম্ম’দ সুমন আত্মবিশ্বা’সের সাথে বলেন যে, ‘তিনি তার বাচ্চাদের ভবিষ্যতের জন্য দীর্ঘমেয়াদী বিনিয়োগ হিসাবে স্বর্ণ কেনার পরিকল্পনা করছেন।
তিনি আরও বলেন যে, তিনি এই পুরষ্কারটি কেবল তার স্ত্রী’র সাথেই নয় বরং তার বাবা-মা, তিন বোন এবং দুই ভাইয়ের সাথেও ভাগ করবেন।’

Comments

comments

সোমমঙ্গলবুধবৃহশুক্রশনিরবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com