সিডনিতে ‘দ্যা লুক’ এর ‘ধন্যবাদ জ্ঞ্যাপন’ অনুষ্ঠান

শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ | ১১:০০ অপরাহ্ণ | 411 বার

সিডনিতে ‘দ্যা লুক’ এর ‘ধন্যবাদ জ্ঞ্যাপন’ অনুষ্ঠান

গত ১৬ এপ্রিল মঙ্গলবার সিডনির একটি বাঙ্গালী রেস্তোরাতে তারুন্য নির্ভর সাংস্কৃতিক সংগঠন ‘দ্যা লুক’ আয়োজন করেছিল ‘ধন্যবাদ জ্ঞ্যাপন’ অনুষ্ঠান। এতে উপস্থিত ছিলেন সিডনির বেঙ্গলী কমিউনিটির সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবর্গ ।

উদ্যোক্তা ও পরিচালক সালমিন তানহা, ২০১৭ সালের ডিসেম্বরে সাংস্কৃতিক সংগঠন ‘দ্যা লুক’ নামে একটি সংগঠন চালু করে যা সিডনিতে অল্পদিনেই বেশ আলোড়ন তোলে। ২০১৭-২০১৮ তে ৬টি শো করে। ২০১৯ সালের শুরুতেই চারটি শো সফলতার সাথে সম্পন্ন করে দর্শক নন্দিত হন। ফ্যাশন শো ছাড়াও গ্রাম বাংলার ঐতিহ্য ভিজুয়াল আর্ট সম্পাদনার মাধ্যমে দর্শকের সামনে তুলে ধরার প্রয়াসে স্বার্থকভাবে এগিয়ে চলছে দ্যা লুক। দেড় বছরের যাত্রা পথে যাদের নিকট থেকে সহযোগিতা এবং কাজের মূল্যায়ন পেয়েছেন সেই সকল আয়োজকমন্ডলিদেরকে কৃতজ্ঞতা জ্ঞ্যাপনের উদ্দেশ্যে আয়োজন করা হয় এ অনুষ্ঠানের।

রাত প্রায় ৮ ঘটিকায় অনুষ্ঠান শুরু করা হয় সকলকে অভিবাদন জানিয়ে। অনুষ্ঠান এর সঞ্চালনায় ছিলেন দ্যা লুক এর অন্যতম সদস্য শানতুন মাহমুদ। এরপরে স্টেজ এ আসেন পরিচালক সালমিন তানহা, তিনি সকল আয়োজকমন্ডলি এবং সাংবাদিকবর্গদেরকে পৃথক পৃথক ভাবে ধন্যবাদ জানান তার এবং দ্যা লুক এর এই যাত্রায় তাদের কে সকল সহযোগিতার জন্য। তিনি বলেন তার কাজের ওপড় ভরসা করে সকল মেলা এবং অনুষ্ঠানের আয়োজকেরা তার দলকে কাজ এর সুযোগ করে দেয়ার কারনেই তারা আজ এখানে। এ সময় দলের সকল কলা কুশলী, উপস্থিত অনুপস্থিত সকল শিল্পীদের কেও তিনি ধন্যবাদ জানান তার পাশে থেকে কাজ করবার জন্য। তিনি জানান তার দলের সকলে মিলে একটি পরিবার এর মত।

এরপরে পরিচালক সালমিন তানহা এবং দলের মেকআপ আর্টিস্ট এবং সহ পরিচালক শানতুন মাহমুদ উপস্থিত সকল অতিথিবর্গের সাথে দ্যা লুক লেখা কেক কেটে উদজাপন করেন এই শিল্পী -আয়োজক দের মাঝের এই সম্পর্ক। সব শেষে নৈশ ভোজের মাধ্যমে শেষ হয় ধন্যবাদ জ্ঞাপনের এই আয়োজন।

সিডনি, অষ্ট্রেলিয়া

Comments

comments

সোমমঙ্গলবুধবৃহশুক্রশনিরবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০ 

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com