সিডনিতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

সোমবার, ০৯ নভেম্বর ২০১৫ | ১:৫৮ অপরাহ্ণ | 510 বার

সিডনিতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

সিডনিতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিতনাইম আবদুল্লাহ : গত ৭ই নভেম্বর (শনিবার) বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল অষ্ট্রেলিয়া শাখার উদ্যোগে কেন্দ্রীয় যুবদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব জনাব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সকল নেতার মুক্তির দাবিতে একটি আলোচনা ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

বাংলদেশ জাতীয়তাবাদী যুবদল অষ্ট্রেলিয়া শাখার ভারপ্রাপ্ত সভাপতি জনাব আবুল হাছানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক অষ্ট্রেলিয়ার বিএনপির সভাপতি, বর্তমান অন্তবর্তীকালীন আহ্বায়ক ও কেন্দ্রীয় যুবদলের সাবেক আর্ন্তজাতিক সম্পাদক মনিরুল হক র্জজ।

বিশেষ অতিথি ছিলেন অষ্ট্রেলিয়া বিএনপির অন্তবর্তীকালীন সদস্য সচিব সোহলে মাহমুদ ইকবাল, সাবেক সভাপতি ডা. আব্দুল ওয়াহাব, সাবেক সাধারণ সম্পদক ফজলুল হক শফিক, ডা. জাহিদুল ইসলাম এবং অন্তবর্তীকালীন আহ্বায়ক কমিটর সিনিয়র সদস্য হুমায়ুন কবির খান, রুহুল আহমেদ সওদাগর, হাজী মো. লুতফুল কবির, আশরাফুল আলম রনি, মো. সেলিম রেজা খান মুকুল, শহীদ আহমেদপারভেজ, জামিল হোসেন।

বাংলদেশ জাতীয়তাবাদী যুবদল অষ্ট্রেলিয়া শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক ইসমাইলরে স্বাগত বক্তব্যের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনা করেন যুবদল অষ্ট্রেলিয়া শাখার সাধারণ সম্পাদক জনাব আব্দুল মতিন উজ্জ্বল।

বাংলদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল টেলি কনফারেন্সের মাধ্যমে সবাইকে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানান। তিনি সকল যুবদল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশনা প্রদান করে তিনি সবাইকে মহান ৭ নভেম্বরের চেতনায় উজ্জীবিত হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আমরা ৯ মাস যুদ্ধ করে তিরিশ লাখ লোকের জীবনের বিনিময়ে যে স্বাধীনতা পেয়েছি তা কোনো রাষ্ট্রের তাবেদারি বা গোলামি করার জন্য নয়। প্রয়োজনে আরেকবার যুদ্ধ করে দেশের স্বাধীনতা রক্ষা করতে হবে।
বক্তার আরো বলেন, হামলা, মামলা, জেল, জুলুম কিংবা নেতাদের আটক করে বাংলার জনগণকে আন্দোলন থেকে নিবৃত করা যাবে না। তারা অনতিবিলম্বে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিবসহ কেন্দ্রীয় নেতাদের মুক্তি দাবি করে বলেন, খালেদা জিয়াকে ভয় দেখিয়ে কোনো লাভ হবে না। আপোষহীন নেত্রী গণতন্ত্রের জন্য আজীবন লড়াই করে যাবেন। দেশের জনগণ খালেদার জিয়ার সাথে আছেন।‘
অনুষ্ঠানের শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে সবাইকে আপ্যায়ন করা হয়।

Comments

comments

সোমমঙ্গলবুধবৃহশুক্রশনিরবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com