সিডনিতে বিডি গোল্ডকাপের ক্যাপ্টেন ও ম্যানেজার মিটিং সন্পন্ন

রবিবার, ২৫ আগস্ট ২০১৯ | ৯:০০ অপরাহ্ণ | 310 বার

সিডনিতে বিডি গোল্ডকাপের ক্যাপ্টেন ও ম্যানেজার মিটিং সন্পন্ন

সিডনিতে বাংলাদেশি কমিউনিটির একটি বৃহত্তম স্পোর্টস সংগঠন হলো অস্ট্রেলিয়া বাংলাদেশ স্পোর্টস কালচারাল এসোসিয়েশন (এবসকা)। দেশটিতে বসবাসরত বাংলাদেশি ক্রিকেটারদের উৎসাহ দিয়ে দক্ষ ক্রিকেটার তৈরি করতে কাজ করে যাচ্ছে সংগঠনটি। তারা ১৯৯৬ সাল থেকে বাংলাদেশ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট পরিচালনা করে আসছেন।

দর্শক সংখ্যার দিক দিয়ে ক্রিকেট বিশ্বের প্রথম স্থান। আর প্রবাসে বাংলাদেশি কমিউনিটিতে ক্রিকেটের স্বার্থ রক্ষায় কাজ করছেন মো: জাহাঙ্গীর আলম। অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি উদ্যোমী প্রজন্মকে ক্রিকেটের সাফল্যে উৎসাহ দিতেই তিনি প্রতিবার এই বাংলাদেশ গোল্ডকাপ আয়োজন করেন।

সম্প্রতি সিডনির রকডেলের স্হানীয় একটি রেষ্টুরেন্টে বিডি গোল্ডকাপের ক্যাপ্টেন ও ম্যানেজার মিটিং সন্পন্ন হল। সাধারন সন্পাদক মনিরুল মিতুল অনুষ্ঠানটি উপস্থাপনায় কোষাধক্ষ্য মাসুদ খান বাজেট পেশ করেন। উপস্থিত অতিথিদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য দেন সংগঠনের চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের ২০ দলের বিডি গোল্ডকাপের ক্যাপ্টেন, ম্যানেজার, স্পন্সর এবং এবসকার কার্যকরী পরিষদ। সংগঠনের প্রেসিডেন্ট মো: মাসরুর সায়েম উপস্থিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। ডিনার শেষে অনুষ্ঠানের সমাপ্তি টানা হয়। উল্লেখ্য যে, আগামী ১৫ই ডিসেম্বর ২৫ বৎসর পূর্তি পালন করবে সংগঠনটি।

Comments

comments

সোমমঙ্গলবুধবৃহশুক্রশনিরবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০ 

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com