লেবাননে না ফেরার দেশে আরও এক বাংলাদেশি

বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০১৯ | ৯:১৫ অপরাহ্ণ | 254 বার

লেবাননে না ফেরার দেশে আরও এক বাংলাদেশি

লেবাননের নাহার ইব্রাহিম এলাকায় ২৩ সেপ্টেম্বর সোমবার রাত ৯টায় আবুল কালাম আজাদ (৩৫) নামে এক প্রবাসী বাংলাদেশি হৃদরোগে মারা গেছে। মৃত আজাদ ফরিপুর জেলার মধুখালী উপজেলার ব্রাহ্মণকান্দা গ্রামের রুস্তম মিয়ার ছেলে। বর্তমানে তার মৃতদেহ জুবাইলে আল মার্টিন হাসপাতালের মর্গে আছে।

জানা যায়, আবুল কালাম আজাদ গত ৪ বছর আগে জীবিকার সন্ধানে লেবানন আসে। সে নাহার ইব্রাহিম এলাকায় একটি অ্যালুমিনিয়াম ফ্যাক্টরিতে কাজ করতো। ঘটনার দিন কাজ শেষে রুমে এসে গোসল করে নামাজ পড়ে। পরে সহকর্মীদের সাথে রাতের খাবার খায়। পরে সে বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করলে স্থানীয় ফার্মেসিতে যায় ওষুধ আনতে।

সেখানে ব্যথা আরও বাড়ে। খবর পেয়ে মালিক এসে তাৎক্ষণিক তাকে জুবাইলের আল মার্টিন হাসপাতালে নিয়ে যাওয়ার ২ ঘণ্টা পর সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

কর্তব্যরত চিকিৎসকরা জানায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। এদিকে তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে আসে। পরিবারে স্ত্রী সহ ২টি সন্তান রয়েছে। এদিকে তার সহকর্মীরা বৈরুত দূতাবাসে যোগাযোগ করে অনুরোধ জানায় যেন তার লাশটি অতি দ্রুত পরিবারের কাছে পাঠানোর ব্যবস্থা করা হয়। সূত্র: দশ দিগন্ত

Comments

comments

সোমমঙ্গলবুধবৃহশুক্রশনিরবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০ 

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com