সিডনিতে “হোয়াইট রিবন নাইটস-২০১৭” অনুষ্ঠিত

বুধবার, ১৮ অক্টোবর ২০১৭ | ২:১৮ পূর্বাহ্ণ | 571 বার

পারিবারিক নির্যাতন বন্ধের সচেতনতা বাড়ানোর লক্ষ্যে হোয়াইট রিবন অষ্ট্রেলিয়া ও নবধারা নিউজ’র আয়োজনে ল্যাকান্বার একটি স্হানীয় রেষ্টুরেন্ট বটতলাতে “হোয়াইট রিবন নাইটস-২০১৭” অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটির বর্ণাঢ্য আয়োজন শুরু হয় কোরআন তেলয়াৎ ও জাতীয় সন্গীতের মাধ্যমে। এ উপলক্ষ্যে হোয়াইট রিবন একটি কেক কাটা হয়। পরে নারী নির্যাতন দূরীকরণ বিষয়ক প্রামাণ্যচিত্র প্রদর্শন করেন আয়োজকরা। এরপর ক্যানবেরার বাঙ্গালী কমিউনিটির রোল মডেল আইভি-মুনির দম্পতির ত্রিশ বৎসরের সংসার জীবন (ডোমেষ্টিক ভায়োলেন্স ব্যাতীত) পার করেছেন তা দর্শকদের সামনে তুলে ধরেন।

অস্ট্রেলিয়া বাংলাদেশ স্পোর্টস এন্ড কালচারাল এসোসিয়েশনর সভাপতি নাসিম সামাদ এর পরিচালনায় উপস্থিত ছিলেন, হোয়াইট রিবন অষ্ট্রেলিয়া দলের অ্যাম্বাসেডর আবুল আজাদ,অ্যাডভান্স ডাইভারসিটি সার্ভিসেস’র ম্যানেজার আতিফ, ক্যান্পলটাউন সিটি কাউন্সিলের কাউন্সিল মাসুদ চৌধুরী, ব্যাংকসটাউন সিটি কাউন্সিলের রির্সোস রিকভারী অফিসার ডোস্ক বোরোটা,ব্যাংকসটাউন সিটি কাউন্সিলের প্রজেক্ট অফিসার অনিল গুপ্তা,কোগরা মাসাল্লার ইমাম মইনুদ্দিন, লেবার পার্টির নেতা আবুল বাশার খান,সাংবাদিক ও অন্যান্য ব্যক্তিবর্গ।

বাংলাদেশী সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন এস,বি,এস রেডিও বাংলা বিভাগের প্রযোজক এবং জন্মভুমি টিভি’র প্রধান আবু রেজা আরেফিন, মুক্তমঞ্চের সম্পাদক আল নোমান শামিম, বিদেশবাংলা টেলিভিশনের নির্বাহী প্রযোজক রহমত উল্লাহ,যমুনা টিভির অস্ট্রেলিয়া প্রতিনিধি হাসান তারিক, স্বাধীন কন্ঠ পত্রিকার সম্পাদক আবদুল আউয়াল, নবধারা নিউজ’র সম্পাদক আবুল আজাদ ও চ্যানেল আই’র সিডনি প্রতিনিধি বাবু আসওয়াদ,সাংবাদিক মিজানুর রহমান সুমন, নবধারা নিউজ’র রিপোর্টার সানিল উসান ও ড. ফয়জুল আজীম। পরে নৈশ্যভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন রিবন হোয়াইট অষ্ট্রেলিয়ার অ্যাম্বাসেডর আবুল কালাম আজাদ ।

উল্লেখ্য, পারিবারিক নির্যাতন বন্ধের সচেতনতা বাড়াতে অষ্ট্রেলিয়াতে প্রতিবছর ২৮শে জুলাই হোয়াইট রিবন নাইটস এবং ২৫শে নভেম্বর হোয়াইট রিবন পালন করা হয়।

ভিডিও সম্পাদনায়: ড. ফয়জুল আজীম (চন্চল)।
White Ribbon Australia #White Ribbon #White Ribbon Ambassador #White Ribbon Day হোয়াইট রিবন ডে #হোয়াইট রিবন নাইটস
শিশু ও নারী নির্যাতন নির্যাতন নারী নির্যাতন
পারিবারিক নির্যাতন

Comments

comments

সোমমঙ্গলবুধবৃহশুক্রশনিরবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০ 

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com