সংলাপের আয়োজন করতে আবারো ২০ দলের আহ্বান

শুক্রবার, ২৭ মার্চ ২০১৫ | ১:২৮ অপরাহ্ণ | 724 বার

সংলাপের আয়োজন করতে আবারো ২০ দলের আহ্বান

নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন আয়োজন করতে সরকারকে ফের সংলাপের আয়োজন করার আহ্বান জানিয়েছেন ২০ দলের মুখপাত্র ও বিএনপির যুগ্ম মহাসচিব বরকতউল্লাহ বুলু।

তিনি বলেছেন, জনগণের দাবি মানতে সরকার নেতিবাচক ভূমিকায় কঠোর অবস্থানে থাকলে ২০ দলীয় জোট জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে পিছ পা হবে না। জনগণের ন্যায়সঙ্গত দাবি কেউ কখনও বাধাগ্রস্ত করতে পারেনি ভবিষ্যতেও কেউ পারবে না।

শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।
সালাহউদ্দিন আহমেদের সন্ধান দেয়ার দাবি জানিয়ে বরকতউল্লাহ বুলু বলেন, বিএনপি’র যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদকে এই স্বাধীনতার মাসে অপহরণ করা প্রকৃত অর্থে স্বাধীনতাকেই অপহরণ করার শামিল। দেশবাসী আশা করে-পরিবারের দাবি অনুযায়ী আইন শৃঙ্খলা বাহিনী সালাহউদ্দিন আহমেদকে তার পরিবারের নিকট অক্ষত অবস্থায় ফেরত দিবে এবং ২০ দলীয় জোটের অপহরণকৃত অন্যান্য নেতা-কর্মীদেরও তাদের পরিবারের কাছে ফেরত দিয়ে সরকার স্বাধীনতার মাসের পবিত্রতা রক্ষা করবে।
নারায়ণগঞ্জের বন্দর উপজেলার লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে হিন্দু ধর্মাবলম্বীদের পূণ্যস্নানে যোগ দিতে আসা পুণ্যার্থীদের প্রচন্ড ভিড়ে পদদলিত হয়ে নারী ও শিশুসহ ১০ জনের প্রাণহানি এবং অর্ধশতাধিক আহত হওয়ার ঘটনায় ২০ দলীয় জোট গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করছে।

Comments

comments

সোমমঙ্গলবুধবৃহশুক্রশনিরবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০ 

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com