সিডনির ল্যাকান্বাতে পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচি পালন নবধারা নিউজ’র উদ্যোগে

বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০১৭ | ১২:৩৯ অপরাহ্ণ | 843 বার

সিডনির ল্যাকান্বাতে পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচি পালন নবধারা নিউজ’র উদ্যোগে

গত ৫ই অক্টোবর সিডনির ল্যাকান্বাকে সুন্দর ও স্বাভাবিক পরিবেশ বজায় রাখার লক্ষ্যে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান করছে নবধারা নিউজ’র একটি স্বেচ্ছাসেবী দল।বৃহ:বার সকাল ১০:০০টা থেকে ১১:৩০টা পর্যন্ত এই কার্যক্রম চলে। স্বেচ্ছাসেবীদের এই মহৎতী উদ্যোগকে কমিউনিটির সকলে স্বাগত জানিয়েছেন।

আমাদের সিডনি আমাদের অহঙ্কার, পরিষ্কার-পরিচ্ছন্নতা আমাদের অঙ্গীকার’ স্লোগান কে সামনে রেখে নবধারা নিউজ, ক্লিন ওয়ে ও ক্যান্টারবারী সিটি কমিউনিটি সেন্টার একযোগে পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করেছে। পরিষ্কার-পরিচ্ছন্নতা মানুষের স্বভাবজাত প্রেরণা। তাই স্বভাব যদি বিকৃত না হয় তাহলে মানুষ নিজেও পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে পছন্দ করে এবং চারপাশের পরিবেশ ও লোকজনকেও পরিচ্ছন্ন দেখতে ভালবাসে। আধুনিক বিজ্ঞান পরিষ্কার পরিচ্ছন্নতাকে সর্বাধিক গুরুত্বারোপ করেছে। চারপাশের পরিষ্কার-পরিচ্ছন্নতা নির্ভর করে মনোভাবের ওপর।

স্বেচ্ছাসেবী আবুল কালাম আজাদ খোকন জানান,পরিষ্কার-পরিচ্ছন্নতার এক সুনিরূপিত কার্যক্রম, যা পুরো সমাজকে অন্তর্ভুক্ত করে আমরা একটি পরিচ্ছন্ন শহর উপহার দিতে পারি। পরবর্তীতে কমিউনিটির সকলের অংশগ্রহন থাকলে এই কর্মসূচীকে আরো সুন্দর ও সাফল্যমন্ডিত করতে পারি আমরা।

Comments

comments

সোমমঙ্গলবুধবৃহশুক্রশনিরবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০ 

২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। নবধারা নিউজ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Development by: webnewsdesign.com